scorecardresearch

বড় খবর

কুকুরের বিশ্বরেকর্ড! ৩০ সেকেণ্ডেই ৩২ লাফ, গিনেস ওয়ার্ল্ড রেকর্ড’সে নাম তুলল ‘আদরের বালু’

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে একটু কুকুর তার মালিকের সঙ্গে স্কিপিংয়ে বিশ্ব রেকর্ড গড়ে তাক লাগিয়েছে।

কুকুরের বিশ্বরেকর্ড! ৩০ সেকেণ্ডেই ৩২ লাফ, গিনেস ওয়ার্ল্ড রেকর্ড’সে নাম তুলল ‘আদরের বালু’

বহুদিন ধরেই মানুষ তাঁর অনন্য দক্ষতাকে কাজে লাগিয়ে বিশ্ব রেকর্ড গড়েন। এমন অনেকেই আছেন যারা তাদের তাক লাগানো প্রতিভা প্রদর্শন করে বিশ্ব রেকর্ড গড়ে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে জায়গা করে নিয়েছেন, কিন্তু খুব কমই কোন প্রাণীকে বিশ্ব রেকর্ড গড়তে দেখা যায়। এমন নয় যে প্রাণীদের নাম বিশ্ব রেকর্ডসে স্থান পায় না! তবে তাদের নিয়ে প্রচার খুবই কম হয়ে থাকে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে একটু কুকুর তার মালিকের সঙ্গে স্কিপিংয়ে বিশ্ব রেকর্ড গড়ে তাক লাগিয়েছে।

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস সম্প্রতি জার্মানির একটি কুকুর, বা্লুর অনবদ্য স্কিল সকলের সামনে তুলে ধরেছে একটি ভিডিও পোস্ট করে। ৩০ সেকেন্ডে ৩২টি দড়িলাফ দিয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে নিজের নাম তুলেছে বালু। তাকে তার মালিক উলফগ্যাং লয়েনবার্গারের সঙ্গে একটি ভিডিওতে স্কিপিং করতে দেখা যায়। মাত্র ৩০ সেকেন্ডে ৩২ বার তার পিছনের পায়ে স্কিপিং করে এই রেকর্ডটি অর্জন করে বালু।

ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন কুকুরটি কীভাবে তার মালিকের সঙ্গে সমান তালে পিছনের পায়ে লাফাচ্ছে। দুজনের মধ্যে সমন্বয় দেখে নিশ্চয়ই বুঝতে পেরেছেন তারা নিশ্চয়ই এর জন্য অনেক অনুশীলন করতে হয়েছে কুকুর টিকে। কুকুরটি তার সামনের পা দুটো সামনে রেখে পেছনের দুই পায়ে লাফ দিয়ে আবার দাঁড়িয়ে পড়ছে ।

বালুর এই ভিডিওটি ভাইরাল হচ্ছে এবং ৩ লাখেরও বেশি ভিউ পেয়েছে এবং অনেকে মন্তব্য করে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন বললেন, এই বিশ্ব রেকর্ড খুবই বিশেষ। একজন বলল কুকুরটা দেখতে খুব সুন্দর। একজন বলেছেন যে তিনি চ্যাম্পিয়ন এবং এখন বিশ্ব রেকর্ডধারীও হয়েছেন। অনেকে বালুকে সুন্দর বলে বর্ণনা করেছেন এবং তার সাফল্যের জন্য তার প্রশংসাও করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Athletic dog sets guinness world record for most skips on hind legs in 30 seconds watch