scorecardresearch

বড় খবর

দড়িতে টানানো ভাঙা পা, দিব্যি অটোচালিয়ে শহর ঘুরছেন অটোচালক, দেখুন ভিডিও

দড়ির সাহায্যে অটোচালক তার ভাঙা পা আটকে রেখেছেন এবং তিনি কেবল একটি পা’কে কাজে লাগিয়েই অটো চালাচ্ছেন।

দড়িতে টানানো ভাঙা পা, দিব্যি অটোচালিয়ে শহর ঘুরছেন অটোচালক, দেখুন ভিডিও
দড়িতে টানানো ভাঙা পা, দিব্যি অটোচালিয়ে শহর ঘুরছেন অটোচালক

সংসারের দায়িত্ব যখন মাথায়, তখন অসুস্থ হলেও রেহাই নেই। সম্প্রতি একটি ভিডিও নেটদুনিয়ায় দাবানলের মত ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে এক অটোচালকের পায়ে প্লাস্টার করা। সেই অবস্থায় তিনি ভাঙা পা দড়িতে বেঁধে অটো চালাচ্ছেন সংসার চালানোর তাগিদে। 

এমন ভিডিও ভাইরাল হতেই অটোচালকের নিষ্ঠার প্রশংসায় পঞ্চমুখ সকলেই। ভিডিওতে আপনি দেখতে পাবেন যে অটো চালকের পায়ে প্লাস্টার করা রয়েছে। সেই অবস্থায় অবস্থায়ও তিনি বাড়িতে বিশ্রাম নেওয়ার বদলে সংসার চালাতে, বাচ্চাদের খাওয়ানোর জন্য, ভাঙা পা নিয়েও তাকে জীবিকা অর্জনের জন্য অটো চালাতে হচ্ছে। আপনি দেখতে পাচ্ছেন যে তিনি একটি দড়ির সাহায্যে তার ভাঙা পা আটকে রেখেছেন এবং তিনি কেবল একটি পা’কে কাজে লাগিয়েই অটো চালাচ্ছেন।

আরও পড়ুন : [ ‘বাবা পুলিশে আছে, গুলি করে তোমাকে উড়িয়ে দেবে’!পড়তে বলায় শিক্ষিকাকে ‘হুমকি’, ভিডিও ভাইরাল ]

এই ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে এবং মানুষজন অটোচালকের এই অবস্থা দেখে তাদের নিজেদের আবেগকে ধরে রাখতে পারেননি। প্রতীক নামের এক ব্যবহারকারী লিখেছেন, “আপনার মনের জোর কে সেলাম”।  রোহান লিখেছেন, ‘এই অটোচালকের নিষ্ঠাকে স্যালুট’। মুকুল লিখেছেন, ‘এটা খুবই দুঃখজনক। স্যালুট এই মানুষটিকে’। এই ভিডিওটি কোথাকার তা জানা যায়নি। তবে অস্পষ্ট নম্বরপ্লেট দেখে মনে হচ্ছে এটি দিল্লির।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Auto rickshaw driver seen driving fractured leg video viral