scorecardresearch

বিয়ে বাড়িতেই বাসন ধুচ্ছেন MBA পড়ুয়া, চরম ‘ধন্দে’ ক্ষোভে ফুঁসছে নেটপাড়া

এমবিএ ছাত্রকে দিয়ে বাসনপত্র ধুতে বাধ্য করা হয়।

Viral Video of Wedding, Trending Video of Wedding, Amazing Video of Wedding, Shocking Video of Wedding, trending Video of Wedding on twitter, trending Video of Wedding on facebook, trending Video of Wedding on instagram, trending Video of Wedding on youtube, wedding ceremony in bhopal, mba student From Bhopal,

চলছে বিয়ের মরশুম। এমন সময়ে বিয়ে নিয়ে নানান মজার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে হুঁশ উড়ে গিয়েছে নেটিজেনদের। বিনা নিমন্ত্রণে বিয়েবাড়িতে খেতে এসে চরম হেনস্থার শিকার হতে হল এমবিএ পড়ুয়াকে। আর সেই কাহিনী এখন তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়। বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রণ না পেয়েও স্রেফ খাবারের লোভে বিয়ে বাড়িতে খেতে যায় এমবিএ পড়ুয়া। আর এই ঘটনায় চরম শাস্তির মুখে পড়তে হল এমবিএ পড়ুয়াকে। ওই ছাত্রকে দিয়ে খাওয়া বাসন মাজতে বাধ্য করা হয়। আর তাতেই উত্তাল নেটপাড়া।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশিত হয়েছে, যাতে এক ছাত্রকে বিয়ের অনুষ্ঠানে বাসন ধুতে দেখা যায়। ভিডিওটি মধ্যপ্রদেশের রাজধানী ভোপালের। যেখানে বিয়ের অনুষ্ঠানে বিনা নিমন্ত্রণে আসা এক এমবিএ ছাত্রকে দিয়ে বাসনপত্র ধুতে বাধ্য করা হয়। ভাইরাল হওয়া ভিডিওটি দাবানলের মতো ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন নরেন্দ্র সিং নামে এক ব্যবহারকারী। এই ভিডিওতে পড়ুয়াকে বাসন ধুতে দেখা যাচ্ছে। যার পরিচয় এখনো পাওয়া যায়নি। প্রাপ্ত তথ্যে জানা গেছে, যুবক এমবিএ পড়ুয়া।

আরও পড়ুন : [ ‘পুষ্পা জ্বরে’ আক্রান্ত রাশিয়া! ‘সামি সামি’ গানে নজরকাড়া নাচ, দেখুন সেরা ভিডিও ]

বর্তমানে ভিডিওটি সামনে আসার সঙ্গে সঙ্গে ব্যবহারকারীরা বাসন ধোয়ানর সমালোচনার পাশাপাশি কেউ কেউ এমন ঘটনাকে ঠিক বলেও মন্তব্য করেছেন। কেউ কেউ বিয়ের অনুষ্ঠানে বিনা নিমন্ত্রণে গিয়ে খাবার খাওয়াকে ভুল বলে মন্তব্য করেছেন। আবার কেউ কেউ বলছেন, বিয়ের অনুষ্ঠানে খাবার খেতে আসা এক যুবকের সঙ্গে এমন আচরণ কোনভাবেই মেনে নেওয়া যায় না। বিয়ের মতো ‘আনন্দঘন পরিবেশে’ মানুষের মনে এমন আঘাত দেওয়া বড় ভুল বলে মন্তব্য করেছেন নেটিজেনদের একাংশ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ba student gatecrashes a wedding in bhopal forced to wash dishes after being caught