বড় খবর

শিশুর ওপর দিয়ে চলে গেল ট্রেন, তারপর যা ঘটল জানলে অবাক হবেন আপনি

অসাবধানতার ফলে বাড়ির বড়দের চোখ এড়িয়ে রেল লাইনের মাঝখানে পড়ে যায় ওই শিশুটি। এরপর একটি ট্রেনও চলে যায় তার ওপর দিয়ে।

প্রতীকী ছবি।

আশ্চর্য ঘটনা। সম্প্রতি মথুরা স্টেশন সাক্ষী হল এমনই এক অসম্ভবের। এদিন হঠাৎই স্টেশনের প্ল্যাটফর্মের ফাঁক গলে রেল লাইনে পড়ে যায় এক বছর খানেকের শিশু। সঙ্গে সঙ্গেই একটি ট্রেনও এসে যায় ওই লাইনে। কিন্তু, ট্রেনটি চলে যাওয়ার পর যা হল তা দেখে কার্যত অবাক স্টেশনের যাত্রীরা।

আরও পড়ুন: নিচেই কাজ করছিলেন গার্ড, ট্রেন চালিয়ে দিলেন চালক!

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মথুরা স্টেশনে। অসাবধানতার ফলে বাড়ির বড়দের চোখ এড়িয়ে রেল লাইনের মাঝখানে পড়ে যায় ওই শিশুটি। এরপর একটি ট্রেনও চলে যায় তার ওপর দিয়ে। তবে, ট্রেনটি চলে যাওয়ার পর সকলে লাফিয়ে লাইনে নেমে দেখেন, শিশুটি সম্পূর্ণ অক্ষত অবস্থায় রয়েছে৷ তার শরীরের কোনও অংশকেই স্পর্শই করেনি ট্রেনটি৷ কিন্তু কীভাবে সম্ভব হল এমনটা?

অবশেষে বোঝা গেল, যেহেতু লাইনের থেকে থেকে কিছুটা দূরে পড়েছিল শিশুটি, সে কারণেই ট্রেনের আঘাত লাগেনি। ট্রেন চলে যাওয়ার পর ওই একই যায়গায় অক্ষত অবস্থাতেই শুয়ে কাঁদছিল শিশুটি।

সম্প্রতি স্যোশাল সাইটে ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে তখনও কাঁদছে শিশুটি। তবে তা আঘাতের কারণে নয়, সম্ভবত ভয় পেয়েই শিশুটি কেঁদে চলেছে তখনও। এরপর বাকিরা শিশুটিকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়। সব দেখে শুনে কি মনে হচ্ছে, রাখে হরি মারে কে!

Read the full story in English

Web Title: Baby emerges unhurt after train passes over her at mathura station

Next Story
বয়ফ্রেন্ডের মাংস হাড় পাঁজরে তৈরি বিরিয়ানি!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com