বড় খবর

শিশুকে টেনে নিয়ে গেল অশরীরী! সিসিটিভি ফুটেজে ধরা পড়ল ভয়ঙ্কর সেই দৃশ্য

রীতিমতো আতঙ্কিত শিশুটির পরিবার। অলৌকিক এই ঘটনার ভিডিও ফুটেজটি ভাইরাল হতেই শিউরে উঠছে নেটিজেনরাও।

আধোঘুমে ছিল একরত্তি ছোট্ট বাচ্চটি। বিপদ কখন কীভাবে আসে তা বোঝার বয়স তার নয়। কিন্তু হঠাৎই বিছানার নীচ থেকে এল এক অদ্ভুত টান। কোনও কিছু বোঝার আগেই খাটের তলায় টেনে নিয়ে যাওয়া হল শিশুটিকে। এই গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। যা দেখে রীতিমতো আতঙ্কিত শিশুটির পরিবার। অলৌকিক এই ঘটনার ভিডিও ফুটেজটি ভাইরাল হতেই শিউরে উঠছে নেটিজেনরাও।

এই ঘটনা দেখে পরিবারের তরফে ভৌতিক কিছুর দিকেই ইঙ্গিত করা হয়েছে। আপাতত বাড়ি ছেড়ে অন্য কোথাও যাওয়ার কথাই বলছেন শিশুটির বাবা। তিনি বলেন আমার মেয়েটিকে যেভাবে খাটের নীচে টেনে নিয়ে গেল কোনও অদৃশ্য শক্তি তাতে আমি আতঙ্কিত। তিনি অবশ্য ‘প্যারানর্মাল অ্যাক্টিভিটির’ কথা বলেছেন।

তিনি এও বলেন যে, আমার মেয়ে প্রথমে কিছু একটা বুঝতে পেরেছিল। তাই খাটের নীচে কী রয়েছে তা কৌতুহলবশত দেখতে যায়। কিন্তু সেখানেই ছিল বিপদ।

এই ঘটনাটির কথা প্রকাশিত হয় মিরর নিউজ চ্যানেলে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে সময় তখন রাত সাড়ে ১১টা। বাচ্চাটির পরিবারের কথায় সেই সময় কিছু এটা ঘটেছিল। কোনও প্যারানর্মাল অ্যাক্টিভিটি এর নেপথ্যে রয়েছে বলেই অভিযোগ।

ভিডিওটি সোশাল মিডিয়ায় পোস্ট হতেই ৮ কোটি লোক দেখে ফেলেছি সেটি। ভিডিওতে এও দেখা যায় যে শিশুটি পরের দিকে ভয়ার্ত গলায় তার মা-কে ডাকতে থাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Baby mysteriously pulled under the bed father shares horrifying cctv footage

Next Story
খুদে শিশুকে জড়িয়ে ধরে চুমু-আদর! বাঁদরের কাণ্ড দেখে হেসে খুন নেটপাড়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com