scorecardresearch

বড় খবর

লতা মঙ্গেশকরের কোলে ছোট্ট বাপ্পি, নস্ট্যালজিক অনুরাগীরা

লতাজি’র প্রয়াণে এই ছবি পোস্ট করেন বাপ্পি লাহিড়ি। আজ দুজনের কেউ’ই নেই। শোকস্তব্ধ সঙ্গীতমহল।

লতা মঙ্গেশকরের কোলে ছোট্ট বাপ্পি, নস্ট্যালজিক অনুরাগীরা
লতা মঙ্গেশকরের কোলে ছোট্ট বাপ্পি, নস্ট্যালজিক অনুরাগীরা

আচমকাই চলে গেলেন সংগীত পরিচালক তথা গায়ক বাপ্পি লাহিড়ি। লতা মঙ্গেশকরের পর সন্ধ্যা মুখোপাধ্যায়ের মৃত্যুর ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেনি বাঙালি। তার মাঝেই বুধবার সাত সকালে আরও এক বাঙালি তারকার মৃত্যুর খবর এল আরব সাগরের পার থেকে। মুম্বইয়ের হাসপাতালে প্রয়াত ‘ডিস্কো কিং’। বয়স হয়েছিল ৬৯ বছর। মঙ্গলবার মুম্বইয়ের জুহুর এক হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

গায়ক ও সুরকার বাপ্পি লাহিড়ির আকস্মিক প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে সঙ্গীত জগতে। ‘৮০ এবং ‘৯০-এর দশকে ভারতে ডিস্কো ঘরানার গান তাঁর হাত ধরেই জনপ্রিয় হয়ে ওঠে। ‘চলতে চলতে’, ‘ডিস্কো ডান্সার’, ‘কসম পয়দা করনেওয়ালে কি’ সহ একের পর এক জনপ্রিয় ছবিতে সঙ্গীত পরিচালনা করেছিলেন বাপ্পি লাহিড়ি। ২০২০ সালে ‘বাগি ৩’ ছবিতে শেষ বার গান গেয়েছিলেন তিনি।

আরো পড়ুন: খবরের কাগজ পড়েও বাপ্পিদা গান বানিয়ে ফেলতে পারতেন: বাবুল সুপ্রিয়

নেটমাধ্যমে বরাবরই বেশ সক্রিয় ছিলেন বাপ্পি লাহিড়ি। গত ৬ ফেব্রুয়ারি লতা মঙ্গেশকরের প্রয়াণে শোকস্তব্ধ হয়ে তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন লতা মঙ্গেশকরের সঙ্গে তাঁর ছোটবেলার ছবি। যেখানে লতার কোলে বসে আছেন ছোট্ট বাপ্পি। আজ দু’জনের কেউই আর নেই। নেটমাধ্যমে ভাইরাল হল সেই ছবি। ভক্তরা ছবিটির নীচে লতা মঙ্গেশকর এবং বাপ্পি লাহিড়ি দু’জনেরই আত্মার শান্তি কামনা করছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bappi lahiri shared childhood pic with lata mangeshkar goes viral