বড় খবর

বারাসাত লোকালে প্রকাশ্যে বোতল ধরে মদ্যপান, ভাইরাল ভিডিও

‘লুকিয়ে চুরিয়ে নয়, প্রকাশ্যে বুক ফুলিয়ে মদ্যপান করেন। এদিন অপ্রস্তুতকর অবস্থায় পরেছেন সাধারণ মানুষ’।

বারাসাত লোকালে মদ্যপান

বারাসাত লোকালের এক যাত্রী একটি ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন। যা দেখে হইচই পড়েছে সোশাল মিডিয়া জুড়ে। ভিডিও দেখে রেল পুলিশের দিকে আঙুল তুলেছেন নেট নাগরিকরা।

ভিডিওতে দেখা যাচ্ছে, দুই পুরুষ যাত্রী হাতে মদের বোতল নিয়ে প্রকাশ্যে মদ খাচ্ছে। সঙ্গে আবার সামান্য কিছু খাবারও রয়েছে। যিনি ভিডিওটি শেয়ার করেছেন তিনি জানিয়েছেন, গত রবিবার আন্তর্জাতিক নারী দিবসে রাত ৯টা ১২ মিনিটের বারাসত লোকাল যখন বিধাননগর ছেড়ে দমদমে ঢুকছে, তখনই এক ব্যক্তি ব্যাগ থেকে মদের বোতল বের করে। কামরা ভর্তি যাত্রীদের সামনেই পান করতে শুরু করেন। তবে ভিডিওতে কোনো প্রতিবাদের ছবি দেখা গেল না। ওই কামরায় মহিলা যাত্রীরাও উপস্থিত ছিলেন। ওই ভিডিয়ো যিনি তুলেছেন, সেই যুবকের কথায়, ‘লুকিয়ে চুরিয়ে নয়, প্রকাশ্যে বুক ফুলিয়ে মদ্যপান করেন। এদিন অপ্রস্তুতকর অবস্থায় পরেছেন সাধারণ মানুষ’।

ভিডিওতে স্পষ্ট, জানলার ধারে বসে দুজন মদ্য পান করছে, এবং সামনের জনকে সেই বোতল এগিয়ে দিচ্ছেন। তারই কাছাকাছি বসে রয়েছেন একজন মহিলা যাত্রী।

প্রসঙ্গত, ট্রেনে মদ্যপান করা দণ্ডনীয় অপরাধ। ১৪৫ ধারা অনুযায়ী, কামরায় কেউ মদ্যপান করলে তাঁর টিকিট বাতিল করা হবে ও ট্রেন থেকে নামিয়ে দেওয়া হবে। পাশাপাশি সর্বোচ্চ ৫০০ টাকা জরিমানা ও ছ’মাস পর্যন্ত কারাদণ্ড দেওয়ার কথা উল্লেখ রয়েছে আইনে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Barasat sdah local viral video drink alcohol in front of passenger

Next Story
‘করোনাসুর’ পুড়িয়ে মারণ ভাইরাস তাড়াচ্ছেন ভারতীয়রা!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com