বড় খবর

‘জানে মেরি জানেমন’ গানের তালে সৌরভের নাচ, মন জয় করল নেটিজেনদের

‘জানে মেরি জানেমন’ গানের সুরে সঞ্চালনার মঞ্চে সৌরভের নাচ মন ছুঁয়েছে সকলের।

Saurav Ganguly
সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

বাইশ গজ থেকে ক্রিকেট প্রশাসন, আমরা সকলেই দাদার দাদাগিরি দেখে এসেছি। এবার সম্পূর্ণ এক ভিন্ন ফরম্যাটে দাদার দাদাগিরি দেখালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর দাদার এই দাদাগিরি দেখে মুগ্ধ নেটদুনিয়া। ভাইরাল হতেই ঝড়ের বেগে ছড়িয়ে পরে দাদার এই দাদাগিরি। ধারাভাষ্য থেকে মঞ্চে সঞ্চালনা, সর্বত্র তাঁর মহারাজকীয় উপস্থিতি। এবার ‘জানে মেরি জানেমন’ গানের সুরে সঞ্চালনার মঞ্চে সৌরভের নাচ মন ছুঁয়েছে সকলের। ভিডিও না দেখলে আপনি নিজেও বিশ্বাস করতে পারবেন না সৌরভ নিজে একজন এত ভাল ‘ড্যান্সার’।

‘জানে মেরি জানেমন’ গান ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়। এবার সেই গানের সঙ্গে পা মেলালেন স্বয়ং মহারাজ। আর তাতেই তোলপাড় নেটদুনিয়া। তার নাচের মিষ্টি জাদুতে মুগ্ধ আট থেকে আশি সকলেই। আর এই প্রথমবার নিজের লুকানো প্রতিভা সকলের সামনে আনলেন দাদা।

দাদাগিরির শ্যুটিং চলছিল। সেখানে বিশেষ এপিসোডে হাজির হয়েছিলেন টেলিভিশনের জনপ্রিয় মিঠাই ধারাবাহিকের অভিনেত্রীরা। তাঁরাই মঞ্চে দাদার চারপাশে নাচ করতে শুরু করেন। ব্যাকগ্রাউন্ডে তখন ‘জানে মেরি জানেমন’ বাজছে। দাদা প্রথমে নাচতে না চাইলেও, অভিনেত্রীরা তাঁকে ঘিরে নাচতে শুরু করেন। প্রথম দিকটা হাততালি দিয়ে পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন সৌরভ। কিন্তু সকলের জোরাজুরিতে একপ্রকার বাধ্য হয়েই ‘জানে মেরি জানেমন’ গানের তালে কোমর দোলালেন মহারাজ, তাতেই তোলপাড় নেটদুনিয়া। দাদার এই প্রতিভা দেখে আপ্লুত সকলেও। স্ত্রী ডোনা এবং মেয়ে সানা দুজনেই অসাধারণ নৃত্যশিল্পী, তবে নাচের তালিম কি স্ত্রী ডোনার থেকেই শেখা? যদিও সেই বিষয় এখনই সামনে আনেনি, সৌরভ।

করোনা পরিস্থিতিতে সৌরভের উদ্যোগেই আইপিএল ও টি-টোয়েন্টি বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজিত হচ্ছে। আইপিএলের ফাঁকেই শুরু হয়েছে দাদাগিরির সিজন ৯। মাঠে হোক বা মাঠের বাইরে, তাঁর জীবনের পরতে পরতে রোমাঞ্চ। এবং লুকিয়ে রয়েছে নানান অজানা প্রতিভার সম্ভার। প্রতি বছর দুর্গাপুজো উপলক্ষে ঢাক বাজিয়ে তাক লাগিয়ে দেন সকলকে, এবার দাদাগিরির মঞ্চে প্রথমবার নাচতে দেখা গেল তাঁকে। তাঁর এই নাচ মুহূর্তেই ভাইরাল হয়েছে। মহাতারকার নাচের নেশায় বুঁদ নেটিজেনরা। সামনেই শুরু হতে চলেছে মহারাজের বায়োপিক, যা বলিউডের বিগ বাজেটের ছবি হতে চলেছে। সৌরভের বায়োপিক যে দেশের অন্যতম সেরা ছবিগুলির মধ্যে একটি হতে চলেছে, সে ব্যাপারে আশাবাদী বায়োপিকের উপদেষ্টা তথা সৌরভের ঘনিষ্ঠ বন্ধু সঞ্জয় দাস।

বাঙালির কাছে আবেগের অন্য নাম সৌরভ। আর মহারাজ শুধু বাংলার নয়, গোটা দেশের রোল মডেল। আর তাতেই সংযোজন নাচের এই অধ্যায়। এই ভিডিও ইতিমধ্যেই কয়েকলক্ষ ভিউ হয়েছে। সকলেই দাদার নাচের দাদাগিরির প্রশংসা করেছেন।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bcci president saurav ganguly dance with jane mere jane maan

Next Story
‘নন্দী সিস্টার্স’-এর ম্যাশ আপ গানের জাদুতে মুগ্ধ নেটদুনিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com