বড় খবর

‘খুব প্রিয় মুহুর্ত’, মোদীর সঙ্গে চা খাওয়ার ছবি শেয়ার Bear Grylls-এর

সেই শো-এর একটি ফ্রেমবন্দি মুহুর্ত সকলের সঙ্গে ভাগ করে নিলেন বেয়ার গ্রিলস। সেই শোয়ের অভিজ্ঞতা নিয়ে ফের পোস্ট করতে দেখা গেল বেয়ার গ্রিলসকে।

২০১৯ সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে অ্যাডভেঞ্চারে মেতেছিলেন বেয়ার গ্রিলস (Bear Grylls)। ডিসকভারির সেই জনপ্রিয় সিরিজ ম্যান ভার্সেস ওয়াইল্ড’ রেকর্ড ভিউয়ার্স হয়েছিল। সেই শো-এর একটি ফ্রেমবন্দি মুহুর্ত সকলের সঙ্গে ভাগ করে নিলেন বেয়ার গ্রিলস। সেই শোয়ের অভিজ্ঞতা নিয়ে ফের পোস্ট করতে দেখা গেল বেয়ার গ্রিলসকে।

কিন্তু কেন এই ছবি তাঁর এত প্রিয়? সেকথাও খোলসা করেছেন জনপ্রিয় ব্রিটিশ অ্যাডভেঞ্চারিস্ট। জিম করবেট ন্যাশনাল পার্কের মোদীকে সঙ্গী করেই দুঃসাহসিক অভিযান চালিয়েছিলেন বেয়ার গ্রিলস। তিনি বলেন, “এই মুহূর্তটা আমায় মনে করিয়ে দেয়, আদিম প্রকৃতি আসলে সাম্যবাদী। শিরোনাম ও মুখোশের আড়ালে আমরা সবাই সমান। এক কাপ চা খাওয়ার এই মুহুর্ততা আমার খুব প্রিয়।”

ডিসকভারি চ্যানেলের জনপ্রিয় ওই শোয়ের এপিসোডটি সেই সময় খুবই জনপ্রিয় হয়েছিল। স্মৃতিচারণ করতে গিয়ে গ্রিলসের মন্তব্য, “পিছনের ভেলাটিকে লক্ষ করুন। আমরা দু’জনই যাতে চড়তে পারি, সেভাবেই ওটা বানিয়েছিলাম। কিন্তু উনি ওঠার পর ওটা প্রায় ডুবে যাচ্ছিল। ফলে আমাকে নেমে পড়ে সাঁতরাতে হয়েছিল। আসলে আমি ভারতের সিক্রেট সার্ভিসের কাছে প্রতিজ্ঞা করেছিলাম, ওঁর পায়ে জলও লাগতে দেব না।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bear grylls shares photo with pm modi calls it one of his favourite pics

Next Story
গণবিবাহে সাঁওতালি নাচে মুখ্যমন্ত্রী, মুহুর্তে ভাইরাল সেই ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com