scorecardresearch

বড় খবর

দাঁড়িয়ে থাকা গাড়ির দরজা খুলেই সটান প্রবেশ ভাল্লুকের, বকুনি খেয়েই মনখারাপ! মজার ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রেডিটে এই ভিডিওটি বেশ জনপ্রিয় হয়ে উঠছে।

দাঁড়িয়ে থাকা গাড়ির দরজা খুলেই সটান প্রবেশ ভাল্লুকের, বকুনি খেয়েই মনখারাপ! মজার ভিডিও ভাইরাল
সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রেডিটে এই ভিডিওটি বেশ জনপ্রিয় হয়ে উঠছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওগুলিতে আমরা কখনও কখনও এমন কিছু ঘটনা দেখি যা দেখে আমাদের চোখ কপালে উঠে যায়। এই ধরনের ভিডিও আমাদের কল্পনা থেকে একেবারেই আলাদা। আপনি নিজেই ভেবে দেখুন আপনার পার্ক করা গাড়িতে যদি একটি ভাল্লুক গাড়ির দরজা খুলে নিজে নিজেই গাড়ির ভিতরে উঠে গাড়িতে রাখা খাবার মুখে নিয়ে খেতে থাকে তবে আপনি কী করবেন? ভেবেই পাচ্ছেন না এমনটা হলে কী করবেন, সেটাই স্বাভাবিক। তবে এমন এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখে নেটপাড়া চোখ কপালে। বিশাল ভাল্লুক দেখলে যে কেউ চমকে যাবেন, কিন্তু এই মুহূর্তে তেমনই একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে একটি গাড়ি থেকে খাবার চুরি করা ভাল্লুককে দেখা যায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় একটি ভালুক বাড়ির বাইরে হাঁটছে। এদিকে একটা গাড়ি বাড়ির বাইরে পার্ক করা অবস্থায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়। সেই গাড়ির দরজা খুলে খুব আরামে সামনের সিটে বসে পড়ে বিশালাকার ভাল্লুকটি। সেখানে পলিব্যাগে রাখা খাবার মুখে তুলে নিয়ে খেতেও দেখা যায় ভাল্লুকটিকে। ঠিক তখনই মহিলা চালকের চোখ তার উপর পড়ে এবং সে তাকে ছোট পোষা প্রাণীর মতো বকাঝকা করে। ভাল্লুকটিও মহিলার তিরস্কার শুনে খাবারের ব্যাগ ফেলে গাড়ি থেকে বেরিয়ে আসে। এই ভিডিও দেখে মানুষ জন হতবাক।

আরও পড়ুন: [ ভিড় বাসে চিঁড়েচ্যাপটা, আরামের ঘুম ‘চারপেয়ে’র! মহানুভবতাকে কুর্নিশ নেটপাড়ার ]

WCGW leaving your vehicle unlocked from Whatcouldgowrong

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রেডিটে এই ভিডিওটি বেশ জনপ্রিয় হয়ে উঠছে। মানুষজন এই ভিডিওটি দারুণ ভাবে পছন্দ করেছেন এবং একাধিক মজার মন্তব্য লিখেছেন। কেউ কেউ লিখেছেন, ‘আমি জানি না এই মহিলা এতটাই সাহসী, নাকি অহেতুক ঝুঁকি নিয়েছেন’। একজন ব্যবহারকারী লিখেছেন “মজার ভিডিও দেখে একেবারে অবাক”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bear in a parking car video goes viral