বড় খবর

সোশাল মিডিয়ায় ভাইরাল ‘ত্রিনয়নী’ অভিনেতাদের বিশেষ ভিডিও

হাঁটাচলা বা ভাবভঙ্গি দেখে বাংলা ছবির কোনও নায়কের কথা মনে পড়ে যেতেই পারে দর্শকের। কারণ বাংলা ছবিতে মাঝমধ্যেই নায়কদের এভাবেই দেখানো হয়।

সম্প্রতি ভাইরাল অভিনেতা গৌরব রায়চৌধুরীর শেয়ার করা একটি ভিডিও। শুটিংয়ের ফাঁকে মজা করেই একটি ভিডিও শুট করেছেন গৌরব ও তাঁর সহ-অভিনেতা নীল চট্টোপাধ্যায়। বিষয়টা এমনই নাটকীয় এবং মজার যে তা মন কেড়েছে নেটিজেনদের। এই ভিডিওটি অভিনেতারা শেয়ার করেছেন তাঁদের সোশাল মিডিয়া প্রোফাইলে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ঘরে এসি খারাপ হয়ে গেছে। অভিনেতা গৌরব এসির মেকানিককে ফোন করেন এবং তাড়াতাড়ি আসার জন্য অনুরোধ করেন। কিন্তু সে মেকানিক আসতে দিন কাটিয়ে দেয়। এদিকে গরমে ঘেমে অস্থির অভিনেতা। কিন্তু সময় চলে যায় তবু মেকানিকের দেখা নেই। আর অন্যদিকে দেখা যায় মেকানিক ফিল্মি কায়দায় স্লো-মো-তে আসছেন, পোজ দিতে দিতে, সেলফি দিতে দিতে। তার হাঁটাচলা বা ভাবভঙ্গি দেখে বাংলা ছবির কোনও নায়কের কথা মনে পড়ে যেতেই পারে দর্শকের। কারণ বাংলা ছবিতে মাঝমধ্যেই নায়কদের এভাবেই দেখানো হয়।

আরও পড়ুন:বেলুন বিক্রি করছিল এক খুদে, তাকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করলেন নুসরত

বাংলা ছবির বেশ কিছু হিট গানও বাজতে থাকে ভিডিওর আবহে। শুরুতেই বাজে ‘চিরদিনই তুমি যে আমার’ ও শেষে বাজে ‘চোখ তুলে দেখ না কে এসেছে’। ওই গানগুলির সঙ্গে মানানসই অভিনেতা নীলের বিশেষ ম্যানারিজম, হাবভাব দেখে হেসে লুটোপুটি নেটদুনিয়া। দেখে নিতে পারেন এক ঝলকে সেই ভিডিও।

দেখুন ভিডিও…

এই ভিডিওর প্রসঙ্গে অভিনেতাদের সঙ্গে যোগাযোগ করা হলে, তাঁরা জানিয়েছেন যে নিছক মজা করেই এই ভিডিও। অনেক সময় শুটিংয়ে বেশ খানিকটা লম্বা বিরতি পাওয়া যায়। সেই সময়ে নিজেদের মধ্যে গল্প করেই মূলত কাটান অভিনেতারা। কেউ টিকটক করেন আবার কেউ নিজেদের গানের বা নাচের ভিডিও রেকর্ড করেন। এই ভিডিওটি তেমনই একটি স্ট্রেসবাস্টার বলা যায়। তবে এই ভিডিও মারফত বাংলা ছবির কোনও অভিনেতাকে বা বাংলা ছবির জগৎকে অসম্মান করাটা তাঁদের উদ্দেশ্য নয়, এমনটাই জানিয়েছেন অভিনেতারা।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral video170397

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com