scorecardresearch

বড় খবর

কাঠের স্কেলে খোদাই করা বিয়ের মেনু, এমন মেনুকার্ড দেখে চোখ কপালে নেটজনতার

কাঠের স্কেলের পিছনে খোদাই করা হয়েছে বিয়ের মেনু।

সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে তা হল বিয়ের একটি মেনুকার্ডের ছবি।

বিয়ে নিয়ে হামেশাই নানান রকমের মজার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে বিয়ে নিয়ে এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে ভিরমি খাচ্ছেন, নেটিজেনরা। বিয়ে মানেই হাসি মজা নাচ গান  খাওয়া-দাওয়া। আমরা বাঙালিরা সব সময় খেতে ভালবাসি, তাই বিয়ের নিমন্ত্রণ পাওয়া মানেই আমাদের মাথায় প্রথমেই আসে। মেনুর কথা।

এবার যে ছবি সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে তা হল বিয়ের একটি মেনুকার্ডের ছবি। কোন সাধারণ মেনুকার্ড নয়, কাঠের স্কেলের পিছনে খোদাই করা হয়েছে বিয়ের মেনু। এটি যদিও ২০১৩ সালে, শিলিগুড়ির একটি বিয়ের অনুষ্ঠানের মেনু কার্ডের ছবি। তা হলেও এমন মেনুকার্ড ভাইরাল হতেই অবাক সকলে।

মেনু কার্ড থেকে জানা যায়, সেটি ছিল সুস্মিতা ও অনিমেষের বিয়ের মেনুকার্ড। আর তাতে যা যা আইটেম ছিল তা দেখে জিভে জল এসেছে সকলের। কী নেই সেই মেনুতে, মাছের কালিয়া, ফ্রাইড রাইস, মাটন মসলা, আমের চাটনি মিষ্টি রসনা তৃপ্তির সকল আয়োজন মজুত! এটি টুইটারে শেয়ার করা হয়েছে। ক্যপশনেও রয়েছে চমক। মজার ছলে লেখা রয়েছে, ‘মেপে কাওয়ার জন্য এই বিশেষ মেনু কার্ডের ব্যবস্থা’! বিয়ের মেনু কিছু ব্যবহারকারীকে নস্টালজিক করে তুলেছিল। অনেকে আবার এমন অভিনব মেনুকার্ডের আইডিয়া দেখে অবাক হয়েছেন। আবার অনেকের কাছে এমন মেনু কার্ড বেশ কৌতুকের সৃষ্টি করেছিল।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bengali wedding menu printed on ruler makes netizens go rofl viral pics