করোনায় আক্রান্ত রোগীদের চিকিত্্সার পর গাড়িতেই কাটছে ডাক্তারের দিন

সোশাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পরা মাত্রই মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের নজরে আসে। তিনিও ওই ডাক্তারকে কুর্নিশ জানিয়েছেন।

By: Kolkata  April 8, 2020, 9:38:32 PM

পরিজনদের সংক্রমণের আশঙ্কার কথা মাথায় রেখে বাড়ি ফিরতে পারছেন না চিকিত্্সক শচীন নায়াক। দিনভর তিনি করোনা আক্রান্ত রোগীদের চিকিত্্সা করেন। আর তাই, হাসপাতালের কাছে নিজের গাড়িতেই দিন কাটাচ্ছেন তিনি। সম্প্রতি  ছবি ভাইরাল সোশাল মিডিয়ায়। প্রশংসায় পঞ্চমুখ নেট নাগরিকরা।

ভোপালের এক সংবাদ মাধ্যম থেকে জানা গিয়েছে, ছোট থেকে বরাবরই শচীনের ডাক্তার হওয়ার স্বপ্ন ছিল। তিনি ভোপালের জেএন হাসপাতালের ডাক্তার। করোনা যাতে আর ছড়িয়ে না পরে তাই বাড়ির পথে পা বাড়াচ্ছেন না তিনি।

সোশাল মিডিয়া মারফত জানা গিয়েছে, এক সন্তানের বাবা ডাক্তার শচীন নায়ক। তাই তিনি কাজ শেষে গাড়িতেই দিন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন। প্রয়োজনীয় জিনিস ও বইপত্র নিয়ে গাড়িকেই ঘর বানিয়ে নিয়েছেন। সোশাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পরা মাত্রই মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের নজরে আসে। তিনিও ওই ডাক্তারকে কুর্নিশ জানিয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bhopals doctor lives inside his car after treatment of corona patient

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X