লক্ষ লক্ষ টাকা খরচ করে সাধের অট্টালিকা বানাচ্ছেন ভুবন বাদ্যকর, বাঁধছেন নতুন গানও

প্রায় ৬ লক্ষ টাকা খরচ করে এই বাড়ি তিনি তৈরি করেছেন।

লক্ষ লক্ষ টাকা খরচ করে স্বপ্নের বাড়ি বানাচ্ছেন ভুবন বাদ্যকর

ফের সংবাদ শিরোনামে কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর। এবার লক্ষ লক্ষ টাকা খরচ করে স্বপ্নের বাড়ি বানাচ্ছেন তিনি।  দিন কয়েক আগেই কিনেছিলেন একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি। সেবার গাড়ি কিনেই সেটি চালানো শিখতে গিয়েই বিপত্তি ঘটে ভুবনের। সন্ধ্যেবেলায় বাড়ির সামনে গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার শিকার হন সকলের প্রিয় বাদাম কাকু।

পরবর্তীতে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল ও বর্ধমান মেডিকেল কলেজে চিকিৎসাধীন ছিলেন তিনি। সুস্থ হয়ে আবারও স্বমহিমায় ভুবন বাদ্যকর। বেঁধেছেন তার নতুন গান। যদিও তা অবশ্য কাঁচা বাদামের মত জনপ্রিয় হয়নি। তবে সেলিব্রিটি হিসাবে ভুবনবাবু সব সময় থেকেছেন লাইম লাইটের ফোকাসে। কখনও শহরের পাঁচতারা হোটেলে পরনে জিনস-ব্লেজার পড়ে গান গেয়ে, তো কখনও দাদা গিরির মঞ্চে টি-টোয়েন্টি ধাঁচে পারফর্ম করে।

এবার যে খবরে সকলেই চমকে উঠেছেন তা হল কয়েক লক্ষ্য টাকা খরচ করে ভুবন বাবু বানাচ্ছেন সাধের অট্টালিকা। গোটা বাড়ি মার্বেলে মোড়া, অন্দরের সজ্জাও তাক লাগানোর মতই। নতুন বাড়ির প্রশ্নে চোখে ভুবন বাবু জানান, প্রায় ৬ লক্ষ টাকা খরচ করে এই বাড়ি তিনি তৈরি করেছেন। আপাতত বাড়ির কাজ সম্পূর্ণ না হলেও কাঁচা বাড়ির মায়া ত্যাগ করে সপরিবারের উঠেছেন সেই বাড়িতেই। নিজের হাতে সব কিছু সাজাতে চান ভুবন বাবু। সবই ‘কাঁচা বাদামের’ দৌলতে, অকপটে জানালেন তিনি।

সেই সঙ্গে তিনি বলেন, কাঁচা বাড়িতে থাকতে খুবই সমস্যা হচ্ছিল এবার তার স্বপ্নের পাকা বাড়িতেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চান তিনি। কিছুদিনের মধ্যেই আবারও বাজারে আসতে চলেছে তার নতুন গান। গানের দু’লাইন গাইলেন সকলের অনুরোধে, ‘ছিল না আমার বাসাবাড়ি, এখন হল পাকাবাড়ি’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bhuban badyakar is making his new concrete house

Next Story
ঝড়ের গতিতে ভাইরাল ছাত্রের লেখা সেই ক্লাসের নোট, দেখুন কী লেখা রয়েছে তাতে!