scorecardresearch

বড় খবর

ভুবন ম্যাজিকে আবারও উত্তাল সোশ্যাল মিডিয়া, ভাইরাল হল নতুন গান

কিছুটা সুস্থ হয়েই আবারও স্বমহিমায় ভুবন। গান বেঁধেছেন গাড়ি দুর্ঘটনাকে কেন্দ্র করেই।

ফের ভাইরাল ভুবন বাস্যকর, নতুন গানে।

‘আমার নতুন গাড়ি, ড্রাইভার হতে সাধ যে করি। দেওয়ালে ধাক্কা মারি, দেওয়ালে ধাক্কা মারি। বাঁচিয়েছেন আমার গৌড় হরি।’ ফের ভাইরাল হল ভুবন বাদ্যকরের নতুন গান। আর আরও একবার তোলপাড় হল সোশ্যাল মিডিয়া। দিন কয়েক আগেই ভুবন বাবু জানিয়েছিলেন, নতুন গান লেখার সময় পাচ্ছেন না তিনি। সেই নিয়ে আক্ষেপও ধরা পড়ে ভুবন বাবুর গলাতে। এর মধ্যেই গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে হাস্পাতালে ভর্তি থাকতে হয় তাঁকে। কিছুটা সুস্থ হয়েই আবারও স্বমহিমায় ভুবন। গান বেঁধেছেন গাড়ি দুর্ঘটনাকে কেন্দ্র করেই। আর নতুন গানের ম্যাজিকে ফের একবার উত্তাল নেটদুনিয়া।

ভুবন বাদ্যকর বাদাম বিক্রি করতে করতেই সেলিব্রিটি হয়ে উঠেছেন। তিনি গ্রামে গ্রামে বাদাম বিক্রি করতেন এবং কাঁচা বাদাম গান গাইতেন। সেই গান একদিন সোশ্যাল মিডিয়ায় আপলোড হয় এবং তা ভাইরাল হয়। তারপরেই ঘুরে যায় তার ভাগ্যের চাকা। তার ভাগ্যের চাকা এতটাই ঘোরে যে দিনে দেড়শ থেকে দুইশ টাকা রোজগার করা মানুষটি কয়েকদিনে কয়েক লক্ষ টাকার মালিক হয়ে ওঠেন। এর পরেই তার শখ হয় একটি চারচাকা গাড়ি কেনার। তবে এই চারচাকা গাড়ি তার কাছে কাল হয়ে দাঁড়ায়। গত সোমবার এই চারচাকা গাড়িটি তিনি নিজেই চালানোর চেষ্টা করেন। তার পরেই তিনি দুর্ঘটনার কবলে পড়েন এবং হাসপাতালে ভর্তি থাকতে হয়। যদিও হাসপাতাল থেকে দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফেরেন। গাড়ি কেনা এবং চালক হিসেবে নিজেকে তুলে ধরা ও দুর্ঘটনার কবলে পড়া এই সকল বিষয়গুলি নিয়ে এবার ভুবন বাদ্যকর পুরাতন ক্ষত ভুলে নতুন গান রচনা করলেন।

গত শুক্রবার সেই গান সামনে আনলেন ভুবন বাদ্যকর। গানের ভিডিওতে একটি হলুদ পাঞ্জাবি, চোখে রোদ চশমা পরে গানের তালে তালে নাচতেও দেখা গিয়েছে তাঁকে। ভুবন বাবুকে ঘিরে রয়েছেন অসংখ্য উৎসাহী মানুষজন। সকলেই হাততালি দিয়ে তাকে আরও অনুপ্রাণিত করার চেষ্টা করে চলেছেন। এই গান ইউটিউবে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ভাইরাল হতেই তাতে ইতিমধ্যেই আবারও কয়েক লক্ষ ভিউ হয়েছে। সব মিলিয়ে ভুবন ম্যাজিক এখনও সোশ্যাল মিডিয়ায় অব্যাহত।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bhuban badykar latest new song goes viral after car accident