মাস্ক না পড়লেই সে গাধা, সাংবাদিকের কীর্তিতে প্রশংসা সর্বত্র

একজন ব্যক্তির সঙ্গে তারপরেই সেই সাংবাদিক কথোপকথনে বলছেন, "যে মাস্ক পড়েনি সে গাধা! তাই জোর গলায় বলুন, আমরা গাধা।"

By:
Edited By: Subhasish Hazra New Delhi  July 22, 2020, 5:25:00 PM

করোনা ভয়াবহ গতিতে এগিয়ে চলেছে। দেশের এক মিলিয়নের বেশি মানুষ আক্রান্ত এই ভাইরাসে। পুনরায় লকডাউনের কথা হয়ত চিন্তা ভাবনাও করছেন। তবে, এমন সংক্রমণের মধ্যেও মানুষের মধ্যে চেতনার অভাব রয়েই গিয়েছে। এখনো বহু ব্যক্তি মাস্ক ব্যবহারের প্রয়োজনীয়তা উপলব্ধি করতে পারছেন না।

আমজনতাকে সতর্ক করার জন্যই এবার অবিনব উপায় বেছে নিলেন এক সাংবাদিক। তিনি লাইভ শো-এ জানিয়ে দিলেন, যারা মাস্ক পড়ছেন না, তাঁরা আসলে গাধা।

বিহারের সেই সাংবাদিকের ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে সেই সাংবাদিককে দেখা যাচ্ছে, একটি গাধাকে ক্যামেরা ও বুমের সামনে জিজ্ঞাসা করছেন, সে কেন কোনো মাস্ক ছাড়াই রাস্তার পাশে বসে আছে! এরপর ভারত লাইভের সেই সাংবাদিক একই প্রশ্ন করছেন একজন পথচারীকে। যিনি মাস্ক পরে নেই।

একজন ব্যক্তির সঙ্গে তারপরেই সেই সাংবাদিক কথোপকথনে বলছেন, “যে মাস্ক পড়েনি সে গাধা! তাই জোর গলায় বলুন, আমরা গাধা।”

একজন বয়স্ক ব্যক্তি আবার মুখে গামছা লাগিয়ে নিলেন যেই ক্যামেরার লেন্স তার দিকে তাক করল। সরস সাংবাদিক তারপরেই বলে উঠলেন, “কাকা, ক্যামেরার না করোনা, কার থেকে আপনি বাঁচতে চান!”

এরপর যারা মাস্ক ছাড়াই পথে ঘাটে ঘুরছে তাদের সেই সাংবাদিক জানাচ্ছিলেন, একই কথা, “যে মাস্ক পড়ে নেই সে গাধা।”

সাংবাদিকের সেই ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যে সহজ সরল ভঙ্গিতে সাংবাদিক সাধারণের মধ্যে সচেতনতার বার্তা ছড়িয়ে দিচ্ছিলেন, তা ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে সর্বস্তরে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bihar journalist viral donkey mask video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X