scorecardresearch

বড় খবর

বাইক স্কিট করতেই দাউদাউ করে আগুন, জখম আরোহী, হাড়হিম করা ভিডিও ভাইরাল

ভিডিও দেখার পর শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করবে।

বাইক স্কিট করতেই দাউদাউ করে আগুন, জখম আরোহী, হাড়হিম করা ভিডিও ভাইরাল
বাইক স্কিট করতেই দাউদাউ করে আগুন, হাড়হিম করা ভিডিও ভাইরাল

প্রতিদিনই সামনে আসছে ব্যাটারির বাইকে আগুন ধরে যাওয়ার ঘটনা। এমনকি অতীতেও রাস্তায় অনেক ইলেকট্রিক বাইকে আগুন ধরতে দেখা গেছে। তার অনেক ভিডিও ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেই সব ভিডিও দেখে মানুষজন অবাক হয়ে গেছেন। ভিডিওতে দেখা গিয়েছে কীভাবে, সৌভাগ্যক্রমে, অল্পের জন্য প্রাণে বেঁচেছেন বাইক সওয়ারি। কিন্তু উদ্বেগের বিষয় হলো, এ ধরনের ভিডিও দেখার পর শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করে।

এমনই একটি ভিডিও আজকাল ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে দেখা যাবে কীভাবে একজন ব্যক্তি বাইকে যাচ্ছেন,হঠাৎ করেই স্কিট করে রাস্তায় তিনি পড়ে যান। মুহূর্তেই  বাইকে আগুন ধরে যায়। এতে তার বাইকটি পুড়ে যায়।আগুনের গ্রাস থেকে রেহাই পাননি ওই বাইক সওয়ারিও। তার পরনে থাকা জ্যাকেটে আগুন ধরে যায়। কোনমতে রাস্তায় শুয়ে পড়ে প্রাণে বাঁচেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে কীভাবে একজন ব্যক্তি বাইকে যাচ্ছেন। তারপর পিছলে যতেই বাইকটি পড়ে যায় এবং বাইকটি পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তা থেকে আগুন বের হতে থাকে। হঠাৎ প্রচণ্ড আগুন জ্বলতে শুরু করে। মুহূর্তেই বাইকটি রাস্তার মাঝেই পুড়ে যেতে থাকে। এই ঘটনায় আশে-পাশের সকলে দৌড়ে আসেন।

আরও পড়ুন: [ ৪৭ সেকেণ্ডেই সাফ মাথার চুল, নাপিতের অবাক কাণ্ড, গিনেস বুক অফ রেকর্ড’সে নজরকাড়া কৃতিত্ব ]

এই আগুনে বাইকার নিজেও দগ্ধ হন। কোনোভাবে প্রাণ বাঁচায় সে। আগুন লাগার পরপরই সে সেই স্থান ছেড়ে পালিয়ে যায় এবং তারপর মাটিতে শুয়ে পড়ে। তবে ভিডিওটি দেখার পর লোকজন আরও অবাক হয়েছেন যে বাইকটি স্কিট করলে কীভাবে বাইকে আগুন ধরে যায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bike catch fire on road video will shock you