scorecardresearch

বড় খবর

পেটের তাগিদে যুবকের ‘অদ্ভূত পোস্ট’ সোশ্যাল মিডিয়ায়, বিজ্ঞাপনের বয়ান ঘিরেই শোরগোল

বিবাহ, অন্নপ্রাশন, জন্মদিন সহ যে কোন অনুষ্ঠানে টেবিল পরিষ্কার করার বিজ্ঞাপন ভাইরাল এবার সোশ্যাল মিডিয়ায়।

Facebook Viral Post, Alipurduar, Youth asking for work in Social media, Strange advertisement in Facebook, ভাইরাল পোস্ট, ফেসবুকে বিজ্ঞাপন, আলিপুরদুয়ার, অদ্ভুত বিজ্ঞাপন
আজব বিজ্ঞাপন! পেটের তাগিদে যুবকের ‘অদ্ভুদ পোস্ট’ সোশ্যাল মিডিয়ায়

আজকের ক্রমবর্ধ্বমান মূল্যবৃদ্ধির যুগে অন্নের সংস্থান করাই আমাদের সকলের কাছে একটা প্রধান চ্যালেঞ্জ হয়ে উঠেছে। সেই পেটের তাগিদেই আমরা নানান রাস্তা বেছে নিই। তবে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় যে কোন কিছুর বিজ্ঞাপনের মাধ্যমে সহজেই আমরা অনেকের কাছে পৌঁছাতে পারি মুহুর্তেই। তেমনই এক বিচিত্র বিজ্ঞাপন ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।যা দেখে একাধারে মানুষ যেমন অবাক হয়েছেন তেমনই সমাজের করুন চিত্র দেখে আঁতকে উঠেছেন।

সম্প্রতি ফেসবুকে যে বিজ্ঞাপন ব্যপক ভাইরাল হয়েছে তা হল আলিপুরদুয়ারের যুবক রানা দাসের বিজ্ঞাপন। তার এই আজব বিজ্ঞাপন নজর কেড়েছে সকলের। কী লেখা রয়েছে সেই বিজ্ঞাপনে? তাতে লেখা রয়েছে “বিবাহ, অন্নপ্রাশন, জন্মদিন সহ যে কোন অনুষ্ঠানে টেবিল পরিষ্কার করার জন্য যোগাযোগ করুন”। নিচে দেওয়া রয়েছে যুবকের নাম ফোন নম্বর এবং ঠিকানা।

এমনিতেই ফেসবুক পেজে চোখ বোলালেই অনেক ধরণের বিজ্ঞাপন আমাদের নজরে পড়ে। কখনও কেউ বাড়ি অথবা গাড়ি বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন কেউ আবার অন্য কোন পণ্যের বিজ্ঞাপন দিয়েছেন। কিন্তু এমন বিজ্ঞাপন এর আগে কখনও ভাইরাল হয়নি বলেই জানিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন: গালাগালি ভুলে ‘মোক্সা তত্ত্বে’ রোদ্দুর রায়! বুঝতে কালঘাম কলকাতা পুলিশের

অনেকেই পেশার জন্য নানা রকম বিজ্ঞাপন দিয়ে থাকেন। তেমনই রানা দাস নামের এই যুবক আয়ের তাগিতেই এমন বিজ্ঞাপন দিয়েছেন। তবে তাঁর এই বিজ্ঞাপন সমাজের সামগ্রিক বেকারত্ব, হাহাকারকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে। এই বিজ্ঞাপন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেই সঙ্গে বহু মানুষ এতে কমেন্টও করেছেন। তাতে সকলেই সমাজের চাকরি-বাকরির বেহাল অবস্থাকে দুষেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bizarre advertisement goes viral on facebook