বড় খবর

গায়ে হাত দিতেই সটাং উঠে বসলো মৃতদেহ ‘! ভাইরাল গোটা ঘটনা

গোটা ঘটনা সোশ্যাল মিডিয়া ময়দানে আসা মাত্রই ভাইরাল। এসে খুন নেট নাগরিকরা।

রাস্তার মাঝে সাদা চাদরে মুড়ে পড়ে আছে একটি মৃতদেহ। চাঞ্চল্য ছড়িয়েছেন গোটা এলাকায়। মৃতদেহ কে ঘিরে ভিড় জমিয়েছে মানুষ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের একটি ব্যস্ত রাস্তায়।

খবর দেওয়া হয় স্থানীয় প্রশাসনকে। ঘটনাস্থলে তারা যখন পৌঁছায় তখন ও দেহটি পড়ে রয়েছে রাস্তার মাঝে। কোনরকম নরণ-চরণ নেই। নিথর দেহ। হাসপাতাল থেকে মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়ার সময় যে সাদা চাদর ব্যবহার করা হয় ঠিক এমনই একটি চাদরে মুড়ে পড়ে রয়েছে ব্যক্তিটি। করণা পরিস্থিতিতে মৃতদেহ দাহ করা নিয়ে বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে প্রশাসন থেকে শুরু করে পরিবারের সদস্যদের। প্রথমে সাদা চাদরে মুড়ে থাকা দেহটি দেখে করণ আক্রান্ত বলেই সন্দেহ করে স্থানীয় মানুষ। এরপরই চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

কিন্তু এমন গুরুগম্ভীর ঘটনা হঠাৎই হাসি মজার কারণ হয়ে ওঠে। মৃতদেহ কে স্ট্রেচারে করে তোলার সময় নড়ে ওঠে দেহ। সাময়িক ঘাবড়ে যায় মানুষ। না কোন ভুত-প্রেত নয়। মানুষটি আপাদমস্তক ঢেকে গভীর নিদ্রায় আচ্ছন্ন ছিলেন। কিন্তু এমনভাবে রাস্তার মাঝে কে ঘুমিয়ে পড়ে! গোটা ঘটনা সোশ্যাল মিডিয়া ময়দানে আসা মাত্রই ভাইরাল। এসে খুন নেট নাগরিকরা।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Body lying on roadside in ghaziabad creates panic turns out to be sleeping man

Next Story
ছাগলের আক্রমণ পুলিশকে, কাগজ চিবিয়ে সটান ঢুঁসো, দেখুন চরম হাসির ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com