‘কাঁচা বাদাম’ গানে বলি সুন্দরী মাধুরীর নাচে বুঁদ নেটজনতা, দেখুন ভিডিও

সম্প্রতি ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে নাচ করে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই।

ফের ভাইরাল 'কাঁচা বাদাম', এবার গানের সঙ্গে নাচলেন বলি সুন্দরী মাধুরী দীক্ষিত

সোশ্যাল মিডিয়ায় অব্যাহত কাঁচা বাদাম ঝড়। বীরভূমের ভুবন বাদ্যকর রাতারাতি হয়ে উঠেছেন সেলিব্রিটি। তার গাওয়া কাঁচা বাদাম গান ঝড় তুলেছে দেশ বিদেশে। এই গানের সঙ্গে কোমর দুলিয়েছেন একাধিক বলি তারকা থেকে শুরু করে তানজিনিয়ান ভাই-বোন কিলি ও নিমা পল। কিন্তু ভুবনের গানের সুর এখনও যে সকলের মনে গেঁথে রয়েছে তার আরও এক জলজ্যান্ত প্রমাণ মিলেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বলি সুন্দরী মাধুরী দীক্ষিত কাঁচা বাদাম গানে কোমর দোলালেন। সঙ্গী অভিনেতা রীতেশ দেশমুখ।

সম্প্রতি ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে নাচ করে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। এমনিতেই অভিনেত্রীর ফ্যান ফলোয়ারের সংখ্যা নেহাতই কম নয়। তার ওপর তাঁর নাচের দারুণ স্টাইল নজর কেড়েছে সকলের। অভিনেতা রীতেশ দেশমুখের পরণে রয়েছে ব্ল্যাক শার্ট। আর অভিনেত্রী পরেছেন জমকালো নীল শাড়ি। আর তাতেই নেচেই সকলের মন ছুঁয়ে গেছেন অভিনেত্রী। এক গানে রাতারাতি বিখ্যাত হয়ে উঠেছিলেন দুবরাজপুরের বাসিন্দা ভুবন বাদ্যকর।

সকলের কাছে তিনি হয়ে ওঠেন ‘বাদাম কাকু। কয়েকদিন আগেই গাড়ি দুর্ঘটনায় আহত হন বাদাম কাকু। সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে চালানো শিখতে গিয়েই বুকে গুরুতর আঘাত পান। বর্তমানে এক্কেবারে সুস্থ। এবার নতুন গান নিয়ে ফিরছেন ভুবন বাদ্যকার।

তাঁর নতুন গান, “আমার নতুন গাড়ি, ড্রাইভার হতে শক যে করি, দেয়ালে ধাক্কা মারি, রেখেছে গৌড়হরি, আমার নতুন গাড়ি। ”কিন্তু সেই গান সেভাবে মানুষের মন ছুঁয়ে যায়নি। তা অবশ্য নিজেও জানেন বাদাম কাকু। আর তাই তো পাঁচতারা হোটেলই হোক অথবা রাজ্য পুলিশের ফেয়ারওয়েল সভা সর্বত্রই কাঁচা বাদাম গানেই মাতিয়ে রাখেন বাদাম কাকু। এদিকে এই কাঁচা বাদাম গানের ক্রেজ যে এখনও রয়েছে তা মাধুরী দীক্ষিতের নাচ আরও একবার প্রমাণ করিয়ে দিল।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bollywood actress madhuri dixit and actor ritesh deshmukh dance on kacha badam song video goes viral

Next Story
আহত কুকুরছানাকে দত্তক নিলেন কানাডিয়ান দম্পতি, দেখুন মিষ্টি ভিডিও