অস্বাভাবিক চুলের বৃদ্ধি, হনুমান রুপে পুজো ছয় বছরের শিশুকে!

ক্রমশ বাড়িতে শিভমকে দেখার জন্য মানুষের জমায়েত হতে শুরু করেছে। এই ঘটনা সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল।

By: Published: December 6, 2019, 8:08:08 PM

‘লেজ’ নিয়ে জন্মগ্রহণকারী ছয় বছরের এক ছেলেকে হনুমান রূপে পুজো করা হয় দিল্লিতে। কিন্তু এই খবর জানাজানি হওয়ার আগে পর্যন্ত, ছেলেটির বাবা মা খুব কষ্ট করে গোপন রেখেছিল গোটা বিষয়। কিন্তু শেষ রক্ষা হল না। পাড়া প্রতিবেশীদের জোরাজুরিতে এই ঘটনা সম্প্রতি ভাইরাল সোশাল মিডিয়ায়।

সংবাদ মাধ্যম মিররে প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, ছোট্ট ছেলের পিঠে চুলের অস্বাভাবিক বৃদ্ধি হচ্ছে। যা একটা সময় লেজের আকার নিতে পারে বলে মনে করছেন শিবম কুমারের প্রতিবেশিরা। তাই তাঁরা তাকে হনুমান রূপে পুজো করেন। হনুমানকে তুষ্ট করতে চকলেট এবং ভালোমন্দ খাবার দেয় তাঁকে।

দিল্লিতে শিবম কুমারের জন্মগ্রহণের পরে এই খবর ছড়িয়ে পড়ে। তখন গ্রামের লোকজন তাঁকে দেখতে ভিড় জমাতে শুরু করেন বাড়িতে। কেউ কেউ মনে করছেন হনুমানের পুনর্জন্ম হয়েছে। তাই ফুল মিষ্টি নিয়ে হনুমান রুপে তাঁকে পুজো করে থাকে।

জানা যাচ্ছে, পিঠে চুলের অস্বাভাবিক বৃদ্ধি দেখে ডাক্তারও হতবাক হয়ে পড়েন। কিন্তু এর চিকিৎসা করতে চায়না ছেলের মা রীণা দেবী। কারণ তিনি মনে করেন চিকিৎসা করে ওই চুল কেটে ফেললে অশুভ হবে পরিবারের।

মিররে উল্লেখ রয়েছে, পরিবারের গুরু নির্দেশ দিয়েছেন, শিবম কুমারকে পুজো না করতে। কারণ, এতে পরবর্তীকালে মানসিক দিক দিয়ে সমস্যার মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু পাড়া প্রতবেশিরা এই বিষয়টিকে অন্য চোখেই দেখছে। যার ফলে ক্রমশ বাড়িতে শিভমকে দেখার জন্য মানুষের জমায়েত হতে শুরু করেছে। এই ঘটনা সম্প্রতি ভাইরাল সোশাল মিডিয়ায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Boy 6 born with tail is worshipped as a monkey god but parents hide him away

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X