scorecardresearch

বড় খবর

‘বোন আমার থাকুক সুখে’! একরত্তি শিশুর আবেগঘন বার্তা ভাইরাল!

২৬ সেকেন্ডের এই ক্লিপে দেখা যাচ্ছে বোনকে পিঠে নিয়েই জমা জলে খালি পায়ে জল-কাদা পেরিয়ে যাচ্ছে দাদা।

boy, brother, sister, little, bond, viral, video, carries, back, waterlogged, road, street
২৬ সেকেন্ডের এই ক্লিপে দেখা যাচ্ছে বোনকে পিঠে নিয়েই জমা জলে খালি পায়ে জল-কাদা পেরিয়ে যাচ্ছে দাদা।

একটানা ভারী বৃষ্টিপাত! তার জেরেই উপচে পড়েছে নদী-নালা। জলমগ্ন হয়ে পড়েছে রাস্তাঘাট। এর মাঝেই এক হৃদয় স্পর্শী ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে স্কুল ছুটির পর স্কুলের সামনের রাস্তা জলমগ্ন। দাদার পিঠে চড়েই ছোট বোন অনায়াসেই পেরিয়ে গেল সেই রাস্তা।

আসলে ভাই বোনের মধ্যে চিরকালই সম্পর্ক এক অন্য মাত্রার হয়ে থাকে। ছোট থেকে একসঙ্গে খুনসুটি, হাসি-কান্না, মজা কত স্মৃতি থাকে ভাই-বোনের। বোনের স্কুলের সামনে রাস্তা জলে ভরে গিয়েছে। দাদার হাত ধরেই সকালে স্কুলে এসেছিল ছোট মেয়েটি। কিন্তু দাদা থাকতে এই জলে সে পায়ের পাতা ডোবাবে না। দাদাও চায়নি সারাদিন স্কুলের পর বোন জল পেরিয়ে বাড়ি ফিরুক। অগত্যা বোনকে কাঁধে তুলে নেওয়া ছাড়া আর কোন বিকল্প নেই। ভাবনা মতই বোনকে কাঁধে তুলে নিয়ে জলা জল পেরিয়ে বাড়ির পথ ধরে দাদা। আর দাদার পিঠে চেপে দিব্যি আয়েস করে বাড়ির পথের উদ্দেশ্যে রওনা দেয় বোন। ভাই-বোনের এমনই এক মিষ্টি ভিডিও এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়।

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন: [লাইভ চলাকালীন যুবককে চড় মহিলা পাক সাংবাদিকের, ভিডিও ভাইরাল]

২৬ সেকেন্ডের এই ক্লিপে দেখা যাচ্ছে বোনকে পিঠে নিয়েই জমা জলে খালি পায়ে জল-কাদা পেরিয়ে যাচ্ছে দাদা। ভিডিও’র ক্যাপশনে লেখা ভাই-বোনের একটা মিষ্টি সম্পর্ক। আসলে ভাই-বোনের মধ্যে সব সময়ই একটা আলাদা টান আলাদা সম্পর্ক থাকে। বোনের কষ্ট নিজের চোখে দেখতে পারে না দাদা। সেই বার্তাই যেন এই ভিডিও ক্লিপে তুলে ধরা হয়েছে। নেটিজেনরা ভিডিওটি দারুণ উপভোগ করেছেন। অনেকে নিজেদের ছোটবেলার এমন ঘটনার কথা তুলে ধরে নস্ট্যালজিক হয়ে পড়েছেন। ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তাতে এখন পর্যন্ত ৯০ হাজারের বেশি ভিউ হয়েছে। সেই সঙ্গে অজস্র মন্তব্যে ভরে গেছে ভিডিওটি। একজন ব্যবহারকারী লিখেছেন “এখন অবধি আমার দেখা সেরা ভিডিও”!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Boy crosses waterlogged street with little sister on his back in viral video