scorecardresearch

বড় খবর

নববধূকে দেখেই যুবকের উদ্দাম নাচ! ‘ব্যর্থ প্রেমিক’ বলে কটাক্ষ নেটিজেনদের

মজার এই ভিডিওটি মানুষজন খুবই পছন্দ করছেন

নববধূকে দেখেই যুবকের উদ্দাম নাচ! ‘ব্যর্থ প্রেমিক’ বলে কটাক্ষ নেটিজেনদের
ভিডিও দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন একাধিক ভিডিও ভাইরাল হয়। ভাইরাল ভিডিওতে অনেক ধরণের মজার ঘটনা সামনে আসে। শুরু বিয়ের মরশুম, এমন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় বিয়ে নিয়ে নানান মজার মজার ভিডিও দেখা যায়। বিয়ের মজার এবং আশ্চর্যজনক ভিডিও প্রায়ই ভাইরাল হয়। এর মধ্যে অনেক এমন ভিডিও আছে যেগুলি দেখার পর আপনি স্তম্ভিত হয়ে যাবেন।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা যায় বর-কনের সামনে অবিকল নিজেকে ‘সালমান খান’ হিসাবে জাহির করার চেষ্টা এক যুবকের। মঞ্চেই নাচের ভিডিও মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম Reddit-এ শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে বর-কনে মঞ্চের ওপর দাঁড়িয়ে আছেন। একই সঙ্গে মঞ্চে নাচের মাধ্যমে সকলের নজর কাড়ার চেষ্টা করছেন এক যুবক। তিনি বলি তারকা সালমান খানের স্টেপ নকল করছেন। এই ভিডিও দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

Groom is ded inside. 💀💀 from IndianDankMemes

মজার এই ভিডিওটি মানুষজন খুবই পছন্দ করছেন। এই ভিডিওটি দেখার পর লোকেরা এটি নিয়ে অনেক মজার মন্তব্য করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘এই ভিডিওটি দেখার পর আমার ‘তু পেয়ার হ্যায় কিসি অর কা…’ গানটির কথা মনে পড়ে গেল। অন্যদিকে, অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘দেখে পুরানো প্রেমিক মনে হচ্ছে।’ এই ভিডিওটি এখন পর্যন্ত ৫ হাজারের বেশি বার দেখা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Boy dance on the stage in front of the bride and groom