scorecardresearch

বড় খবর

বার্লিন সফরে খুদের গলায় দেশাত্মবোধক গান শুনে আপ্লুত মোদী, দেখুন ভিডিও

টুইটারে ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, দেশাত্মবোধক গান গাইছেন প্রধানমন্ত্রী।

খুদের গানে আপ্লুত মোদী

জনপ্রিয়তার নিরিখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বের অনেক জননেতার থেকে বেশ অনেকটাই এগিয়ে। সম্প্রতি ইউরোপ সফরে গিয়ে আপামোর দেশবাসীর মন জয় করে নিলেন তিনি। সফরের প্রথম দিনেই বার্লিনে প্রবাসী ভারতীয়দের সঙ্গে দেখা করেন তিনি। চোখের সামনে প্রিয় প্রধানমন্ত্রীকে দেখে তখন সকলেই আপ্লুত। হটাত করেই মোদীর মন চুরি করে নেয় এক প্রবাসী কিশোর। ধরেন দেশাত্মবোধক গান। আর তাতেই আবেগে ভেসে যান সকলেই।

শুধু কি তাই! কিশোরের গলায় সেই গান শুনে একেবারে মুগ্ধ মোদী। তিনিও গলা মেলান কিশোরের সঙ্গে। জমে ওঠে প্রধানমন্ত্রীর বার্লিন সফর। শিশুর গান শুনে রীতিমত মুগ্ধ প্রধানমন্ত্রী। ইতিমধ্যেই সেই দৃশ্য ভাইরাল হয়েছে নেট দুনিয়া। যেখানে দেখা গিয়েছে প্রবাসী ভারতীয়দের সঙ্গে সাক্ষাতের সময় খুদের গলায় দেশভক্তির গান শুনে উচ্ছ্বসিত মোদী। বাহবাও দেন শিশুটিকে। যা মন ছুঁয়ে গেছে আসমুদ্র হিমাচলের।

খুদের গান শুনে তাকে বাহবাও দিয়েছেন মোদী

টুইটারে ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, দেশাত্মবোধক গান গাইছেন প্রধানমন্ত্রী। বার্লিনের প্রবাসী কিশোরের সঙ্গে হে জন্মভূমি ভারত গাইতে শোনা গিয়েছে প্রধানমন্ত্রীকেও। আর এই গান একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

হাজারো ব্যস্ততার মাঝে এই মুহূর্তকে মিস করেননি সেলেবরাও। অক্ষয় কুমার নিজের টুইটার হ্যান্ডেল থেকে পুনরায় শেয়ার করেছেন এই ভিডিও। সেই সঙ্গে বলিউড খিলাড়ী লিখেছেন, শিশুর এমন দেশ প্রেমের ভিডিও দেখে আমি মুগ্ধ, সেই সঙ্গে মোদীকেও ধন্যবাদ দিয়েছেন শিশুটিকে আরও উৎসাহিত করার জন্য।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Boy impresses pm modi with patriotic song in germany