প্ল্যাটফর্মেই ‘ব্যাকফ্লিপ স্ট্যান্ট’ যুবকের, তাজ্জব নেটদুনিয়া! ভিডিও ভাইরাল

ভাইরাল এই ভিডিওতে স্টেশনে অনবদ্য ব্যাকফ্লিপ করে আজব স্ট্যান্ট দেখাতে দেখা গিয়েছে এক যুবককে যা দেখে আপনিও রীতিমত থ হয়ে যাবেন।

Boy,stunt video,viral stunt,viral video,trending video,instagram trending,trending reel,stunt viral video,Mumbai,Railway station,Stunt
ভাইরাল এই ভিডিওতে স্টেশনে অনবদ্য ব্যাকফ্লিপ করে আজব স্ট্যান্ট দেখাতে দেখা গিয়েছে এক যুবককে যা দেখে আপনিও রীতিমত থ হয়ে যাবেন।

সোশ্যাল মিডিয়ার দৌলতে নিজের প্রতিভাকে সকলের সামনে জাহির করা এখন স্রেফ সময়ের অপেক্ষা। এমনিতেই ইন্সটাগ্রাম রিলস থেকে ফেসবুক অথবা টুইটার রোজই আমাদের সামনে হাজির হয় একের পর বিরল প্রতিভা।

তেমনই এক ভিডিও সম্প্রতি ইন্সটাগ্রামে ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনরা একেবারেই তাজ্জব হয়ে গিয়েছে। ভাইরাল এই ভিডিওতে স্টেশনে অনবদ্য ব্যাকফ্লিপ করে আজব স্ট্যান্ট দেখাতে দেখা গিয়েছে এক যুবককে যা দেখে আপনিও রীতিমত থ হয়ে যাবেন। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সুরাজ সিং নামে এক কনটেন্ট ক্রিয়েটার। যার ফলোয়ারের সংখ্যা ২৮ হাজার

মুহূর্তেই এই ভিডিও প্রায় তিন লক্ষের বেশি লাইক পেয়েছে। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে একটি ট্রেন দাঁড়িয়ে রয়েছে সেখানে উপস্থিত যাত্রী এবং স্টেশনে কর্তব্যরত এক জি আর পি আধিকারিকও এই স্ট্যান্ট দেখে রীতিমত অবাক। যে মারাত্মক ব্যাকফ্লিপ স্ট্যান্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তা অনুশীলন করা রীতিমত সময় সাধ্য।

আরও পড়ুন: [সন্তানকে ফুটবলার বানাতে চান রণবীর, অধরা স্বপ্নপূরণের আশায় অভিনেতা]

একমাত্র কঠোর অনুশীলনের মাধ্যমেই এই ধরণের স্ট্যান্ট আয়ত্ত করা সম্ভব। নেটিজেনরা এমন স্ট্যান্ট দেখে অবাক হয়েছেন পাশাপাশি অজস্র মন্তব্যে ভরে উঠেছে ভিডিওটি। একজন ব্যবহারকারী লিখেছেন, “ এমন স্ট্যান্ট দেখে দূরে থাকুন ভাই,” আরেকজন মন্তব্য করেছেন, “সুপার ভাই।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Boy performs backflip stunts at railway station people say super bro

Next Story
অনুষ্ঠানের মাঝেই IAS এর নাচ, মুহূর্তেই ভাইরাল ভিডিও