scorecardresearch

বড় খবর

সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে বাবার খাবারের স্টলের প্রচারে একরত্তি, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও নজর কেড়েছে সকলের।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও নজর কেড়েছে সকলের।

‘দেখুন এটা আমার বাবার স্টল এখানে আপনারা সুস্বাদু চিকেন হালিম পাবেন। আসুন এই স্টলে একবার খেয়ে দেখুন’। এরপরেই ক্যামেরা প্যান করে স্টলের একাধিক আইটেম দেখানো! হটাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও নজর কেড়েছে সকলের।

বাবার স্টলের প্রচারের কাছে সোশ্যাল মিডিয়াকে কাজে লাগাতে দেখা যায় ছোট্ট ছেলেকে। জানা গিয়েছে ওই বালকের নাম মোহাম্মদ আদনান। চার বছর ধরে বাবা হায়দ্রাবাদের রাস্তার ধারে একটি স্টলে চিকেন হালিম বিক্রি করে সংসার চালান। এবার বাবার ব্যবসা সকলের সামনে তুলে ধরতে সোশ্যাল মিডিয়াকেই বেছে নিতে দেখা যায় ছেলেকে।

ছেলেটির বলার ধরণ নজর কেড়েছে সকলের। শহরের এক বিশিষ্ট সমাজকর্মী আজহার মাকসুসি তার সোশ্যাল মিডিয়ায় ক্লিপটি শেয়ার করার পরে এটি ভাইরাল হয়েছে। মাকসুসি এই ভিডিও শেয়ার করে লিখেছেন, “একেই বলে বাবার পাশে থেকে বাবাকে সাহায্য করা”।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই জনপ্রিয় ফুড ব্লগার থেকে শহরের বিশিষ্ট মানুষ এই ক্লিপ শেয়ার করেছেন। সেই সঙ্গে সকলের কাছে আবেদন করেছেন এই স্টলে একবার ঘুরে আসতে এবং খাবার চেখে দেখতে। এরপরেই অনেকেই স্টলের সামনে ভিড় জমান।  বাবার ব্যবসাকে এভাবে সকলের কাছে তুলে ধরার জন্য সকলেই প্রশংসা করেছেন ছোট্ট ছেলেটির।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Boy promotes father roadside haleem stall in hyderabad netizens turn up in big number