scorecardresearch

বড় খবর

বিশাল উচ্চতায় বাঁশের মাথায় হাড়হিম করা স্টান্ট, ভিডিও দেখেই শিউড়ে উঠলো নেটপাড়া

যুবকটি তার দুই পা উপরে তুলে শূন্যে দোলাতে থাকে, কখনও কখনও সে বাঁশের উপর দাঁড়িয়ে থাকে যেন সে মাটিতে দাঁড়িয়ে আছে।

বিশাল উচ্চতায় বাঁশের মাথায় হাড়হিম করা স্টান্ট, ভিডিও দেখেই শিউড়ে উঠলো নেটপাড়া
বাঁশের মাথায় হাড়হিম করা স্টান্ট

কিছু মানুষ রয়েছে যারা সবসময় বিপদের সঙ্গে খেলা করেন। কিছু মানুষের এমন কিছু বিপজ্জনক স্টান্ট মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় যা দেখে শিউরে উঠতে বাধ্য সকলেই। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে সেটি সত্যিই খুবই বিপজ্জনক। কারণ এই ভিডিওতে এক যুবককে বাঁশের ওপর চড়ে বিপজ্জনক স্টান্ট করতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, ওই বাঁশটি এক যুবকের কাঁধে রেখে অন্য যুবক তাতে চড়ে ‘আনন্দে’ স্টান্ট দেখাচ্ছেন।

এই ভিডিওর একেবারে শুরুতেই দেখা যাচ্ছে এক যুবক তার কাঁধে লম্বা বাঁশ রেখেছেন। এরই মধ্যে এক যুবক দ্রুত দৌড়ে এসে বাঁশের ওপরে উঠে পড়ে। এর পরে, সে এমন কীর্তি করে যা অবশ্যই আপনার হৃদস্পন্দনকে দ্রুত করে তুলবে।

যুবকটি দৌড়ে এসে কাঁধে রাখা বাঁশের উপর ওঠার সঙ্গে সঙ্গে সে প্রথমে বাঁশের চূড়ায় পৌঁছে যায়, তারপর তার উপরে শুয়ে থাকে, এই সময় সে তার হাত ও পা দুটো বাতাসে ভাসতে থাকে। এর পর যুবকটি বাঁশ থেকে একটু নেমে এসে তার দুই পা শূন্যে ঝুলিয়ে রাখে। এই সময় তিনি হাত দিয়ে বাঁশটি ধরেন যেন তিনি মাটিতে দাঁড়িয়ে আছেন। তারপর বাঁশের মধ্যে পা আটকে দুই হাত শূন্যে নাড়াতে থাকেন। এই সময়ে, আশ্চর্যজনক ভারসাম্যে যুবককে ভেসে থাকতে দেখা যায়।  

একবার যুবকটি তার দুই পা উপরে তুলে শূন্যে দোলাতে থাকে, কখনও কখনও সে বাঁশের উপর দাঁড়িয়ে থাকে যেন সে মাটিতে দাঁড়িয়ে আছে। এই ভিডিওতে যুবককে আরও অনেক বিপজ্জনক স্টান্ট করতে দেখা যাচ্ছে। এই ভিডিওটি টুইটারে @TriplnChina নামে একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। যা এখন পর্যন্ত ৩৭ হাজারের বেশি ভিউ পেয়েছে। এর সঙ্গেই, ৬০০ টিরও বেশি লাইক এবং ১০০ টিরও বেশি রিটুইটও এসেছে এই ভিডিওটিতে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Boy stunts on a bamboo video goes viral