scorecardresearch

বড় খবর

বেসুরো গানে তোলপাড়, হিরো আলমকে তুলোধনা নেটিজেনদের!

জনপ্রিয় গায়ক কেকের মৃত্যুর পর তাঁকে শ্রদ্ধা জানাতেই এই গান গেয়েছিলেন হিরো আলম।

hero alom hrithik roshan, zindagi do pal ki, kk
বেসুরো গানে তোলপাড়, হিরো আলমকে তুলোধনা নেটিজেনদের!

পুরনো দিনের গান গেয়ে ফের বিতর্কে বাংলাদেশের সোশ্যাল মিডিয়া সেনসেশন হিরো আলম। পদ্মারপাড়ে জনপ্রিয় এই তারকা তাঁর উদ্ভট ভিডিও, বেসুরো গানের জন্যই বেশি বিখ্যাত। কিন্তু সেই গানই এবার মাথাব্যথার কারণ হয়েছে আলমের। জানা গিয়েছে, বেসুরো গানের জন্যই এবার হিরো আলমকে ডেকে ধমকেছে পুলিশ। তাঁকে ডেকে দীর্ঘক্ষণ জেরা করা হয়েছে বলে খবর। এই খবর প্রকাশ্যে আসার পরই আবারও তুমুল ভাইরাল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া সেনসেশন হিরো আলমের ওপর একটি বেসুরো গান।

যা দেখে আলমকে তুলোধোনা করেছেন নেটিজেনরা। জনপ্রিয় গায়ক কেকের মৃত্যুর পর তাঁকে শ্রদ্ধা জানাতেই এই গান গেয়েছিলেন হিরো আলম। সম্প্রতি সেই গান তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভাইরাল ভিডিওতে হিরো আলমকে কাইট’স চলচ্চিত্র থেকে ‘জিন্দেগি দো পাল কি’ গানটি গাইতে দেখা গিয়েছে। যেটি দেখে বেজায় চটেছেন নেটিজেনরা। বেসুরো এই গান গাওয়ার জন্য হিরো আলমকে তুলোধনা করেছেন নেটিজেনরা। গানটি হৃতিক রোশন ও বারবারা মোরিকে নিয়ে চিত্রায়িত হয়েছে।

হিরো আলমের জনপ্রিয়তা মূলত সোশ্যাল মিডিয়ায়। স্বঘোষিত সুপারস্টারের ফেসবুক পেজে ফলোয়ার সংখ্যা প্রায় ২০ লক্ষের বেশি। ইউটিউব চ্যানেলে ১৫ লক্ষের মতো ফলোয়ার। সম্প্রতি আরবিয়ান সং নামে একটি গানের জন্য তিনি বিতর্কে জড়িয়েছেন। আরবীদের মতো পোশাক পরে ব্যাকগ্রাউন্ডে মরুভূমি, বালির মধ্যে উটের সঙ্গে সেই ভিডিওতে ১.১৭ লক্ষ ভিউ হয়েছে। আর তার পরই এই ভিডিও সামনে আসতেই তুলকালাম সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ইউটিউবে পোস্ট করা হয়েছিল মিলত গায়ক কে কে’র মৃত্যুর পর। কেকে’কে শ্রদ্ধা জানাতে। চলতি বছরের মে মাসে কলকাতার একটি কনসার্টে এসে হার্ট অ্যাটাকে আক্রান্ত হন এবং মৃত্যুর কোলে ঢলে পড়েন।

সেই ভিডিও নিয়ে আপত্তি তুলেছেন নেটিজেনরা। এছাড়াও কিছুদিন আগে নোবেলজয়ী বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর এবং কাজী নজরুল ইসলামের গান বিকৃত করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। সম্প্রতি, আলম একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে তিনি বন্দির পোশাক পরে গারদের ভিতরে থেকে গান গেয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Brace yourself heres bangladeshi star hero alom singing hrithik roshans zindagi do pal ki