scorecardresearch

বিনুনি বাঁধার আজব স্টাইল, থরে থরে সাজানো চকোলেট, নেকলেসও চমক, নেটদুনিয়ার নজর কাড়ল এই কনে

সঙ্গে রয়েছে চকোলেট কানের দুল, মাথার ব্যান্ড এবং চকোলেটের নেকলেস।

bride,bride looks,chocolate,toffee,chocolate hairdo,viral

কনের অনন্য হেয়ারস্টাইল! এটা কী ছেলেমানুষি? প্রশ্ন নেটপাড়ার। বিয়ে নিয়ে হামেশাই নানান মজার ভিডিও ভাইরাল হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। বিয়ে মানেই এলাহি আয়োজন, শাড়ি থেকে জুয়েলারি, মেকআপ থেকে বিয়ের জুতো সব কিছুই চাই একেবারে ইউনিক। সেই সঙ্গে রয়েছে ফটোশ্যুট, খানা-পিনা, নাচ-গান আরও কত কী….!

সম্প্রতি বিয়ের সাজে এক কনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া একটি ভিডিওতে, একজন হেয়ার স্টাইলিস্টকে কনের চুলে বিনুনি করতে দেখা যায়। তবে, এমন চুলের ‘স্টাইল’ আপনি এর আগে দেখেছেন বলে মনে হয়না।  

প্রত্যেকেই তাদের বিয়ের দিনে সবচেয়ে সুন্দর ভাবে নিজেকে সাজাতে চায়।আজকাল নববধূরা তাদের বিয়ের এই স্পেশ্যাল কড়ে তুলতে কোন রকম খামতি রাখতে চান না। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে, একজন হেয়ার স্টাইলিস্টকে কনের চুল বিনুনি করতে দেখা যায়। তবে, চুলের স্টাইল নেটিজেনদের নজর কেড়েছে। ভিডিওটি ৫০ লক্ষ মানুষ দেখেছেন। এমন অনন্য স্টাইল দেখে তাজ্জব সকলেই।  

ভাইরাল হওয়া ভিডিওতে, আপনি কনেকে তার অনন্য হেয়ারস্টাইলে দেখতে পাচ্ছেন। কিটক্যাট, ফাইভ স্টার, মিল্কি বারের মতো চকোলেট দিয়ে এই অনন্য হেয়ার স্টাইল দেখে আপনি অবাক হতে বাধ্য। এর সঙ্গে রয়েছে চকোলেট কানের দুল, মাথার ব্যান্ড এবং চকোলেটের নেকলেস।

নেটিজেনরা এমন হেয়ারস্টাইল “অযৌক্তিক” বলেই মনে করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “দুঃখিত, আমি এমন স্টাইল আকর্ষণীয় মনে করি না।” আরেকজন লিখেছেন, “ছোটবেলায় আমরা বাড়িতে খেলতে গিয়ে এমন কাজ করতাম”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bride adorns herself with chocolate and toffee jewels video goes viral