scorecardresearch

বড় খবর

ছাদনাতলায় মালাবদলের সময়ে ‘ও আন্তাভা’র তালে বর-কনের তুমুল নাচ!

বন্ধু এবং পরিবারের সকলেই এই নাচে অংশ নিয়েছিলেন।

ছাদনাতলায় মালাবদলের সময়ে 'ও আন্তাভা'র তালে বর-কনের তুমুল নাচ!

‘পুষ্পা দ্য রাইস’!মুক্তির পরই গোটা দেশের বক্সঅফিসে তোলপাড় ফেলে দিয়েছে ছবি। ছবির বক্সঅফিস কালেকশন ৩০০কোটির মতো। পুষ্পা’-তে আল্লু অর্জুন ছাড়াও রয়েছেন,রশ্মিকা মান্দানা ফারহাদ ফাজিলের দক্ষিণী তারকারা। বিশেষজ্ঞরা বলছেন করোনা পরিস্থিতি না থাকলে আরও বক্সঅফিসে আরও ভালো ফল করত ‘পুষ্পা’। শুধুমাত্র সিনেদুনিয়া নয় সোশ্যাল মিডিয়াতেও পুষ্পা ঝড় অব্যাহত। সোশ্যাল মিডিয়ায় ‘পুষ্পা’-এর গান থেকে শুরু করে সংলাপগুলি বেশ ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে সিনেমার নানান রিলস সামনে আসতে শুরু করেছে। থামার কোনো লক্ষণই দেখাচ্ছে না ‘পুষ্পা দ্য রাইজ’।

এর মধ্যেই এই বিয়ে বাড়ির নাচের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বিদাইবেলায় নব দম্পতির নাচ তোললাড় ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বিখ্যাত ‘ওও আন্তাভা’ বা ‘সামি সামি’ নাচের চ্যালেঞ্জে অংশ নেওয়ার ভিডিও পোস্ট করেছেন। সম্প্রতি রানু মন্ডলকেও এই সিনেমার গানের তালে কোমর দোলাতে দেখা গিয়েছে। এখন যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে প্রাচি মোরে এবং রৌনক শিন্ডে তাদের বিয়ের অনুষ্ঠানে ‘ওও আন্তাভা’গানের সঙ্গে জমিয়ে নাচ করতে মত্ত। বন্ধু এবং পরিবারের সকলেই এই নাচে অংশ নিয়েছিলেন।

ভিডিওটি ইন্সটাগ্রামে ভাইরাল হতেই তা ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে এখনও পর্যন্ত প্রায় সাড়ে পাঁচ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে এই ভিডিওতে। সকলেই দেশী, বর, বউয়ের নাচের প্রশংসায় পঞ্চমুখ। আপনিও দেখুন সেই নাচের ভিডিও

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bride and groom dance to allu arjun samanthas oo antava from pushpa during wedding