scorecardresearch

বড় খবর

বিয়ের অনুষ্ঠানে কেক ভেঙ্গে ‘উল্লাস’ বন্ধুর, ঘটনায় বাকরুদ্ধ হবু দম্পতি

স্বভাবতই এই ঘটনায় অপ্রস্তুতে পড়ে যান বর কনে দুজনেই।

বিয়ের অনুষ্ঠানে কেক ভেঙ্গে ‘উল্লাস’ বন্ধুর, ঘটনায় বাকরুদ্ধ হবু দম্পতি
বরের এক বন্ধু সেই কেক হাতে করে ভেঙ্গে দেয়।

বিয়ে নিয়ে হামেশাই নানান মজার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বিয়ের অনুষ্ঠান উপলক্ষে কেক কাটতে প্রায় যখন প্রস্তুত বর-কনে ঠিক সেই সময় বরের এক বন্ধু সেই কেক হাতে করে ভেঙ্গে দেয়। স্বভাবতই এই ঘটনায় অপ্রস্তুতে পড়ে যান বর কনে দুজনেই। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিয়ের অন্যতম প্রধান অনুষ্ঠান হল বর-কনের কেক কাটা অনুষ্ঠান। বিয়ের অতিথি, বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যরা সবাই কেক কাটার অপেক্ষায় থাকে। এমনই একটি ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে সদ্য বিবাহিত বর ও কনে কেক কাটতে প্রস্তুত হচ্ছে, ঠিক সেই সময় তাদের এক বন্ধু নবদম্পতির সামনে বিয়ের কেক নষ্ট করে দেয়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং ইতিমধ্যে এটিতে তিন লক্ষের কাছাকছি লাইক এবং ৪২ মিলিয়ন ভিউ হয়েছে৷ ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ‘gentlemanspb’ নামের এক ব্যবহারকারী।

ভিডিওতে, বর একটি নিল টাক্সিডো পরা, এবং কনে, সাদা পোশাকে সজ্জিত হয়ে, তাদের বিবাহ উদযাপনের জন্য কেক কাটতে প্রস্তুত হচ্ছিল ঠিক সেই সময়েই তাদের এক বন্ধুকে তার হাতে কেকটি নষ্ট করে এবং বর ও কনের মুখে তা মাখিয়ে দেওয়ার চেষ্টা করে।

বর ও কনে হতবাক এবং বাকরুদ্ধ হয়ে পরে এমন ঘটনায়। দম্পতি তাদের বন্ধুর এমন আচরণে বিরক্তিও প্রকাশ করেন। সোশ্যাল মিডিয়ায় এমন ভিডিও ভাইরাল হতেই বন্ধুর এমন আচরণে হতবাক নেটিজেনরা

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bride and groom left shocked after man destroys their wedding cake watch viral video