scorecardresearch

বড় খবর

বিয়ের মঞ্চে বরের সঙ্গে খুনসুটি হবু কনের, ভিডিও দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা

বাবাজি মালা পরানোর জন্য হাত এগিয়ে দিচ্ছেন ততবার, কনে কোমর বেন্ড করে অর্থাৎ বেঁকে গিয়ে নীচে নেমে যাচ্ছেন।

প্রতীকী ছবি

বিয়ে নিয়ে প্রায়ই নানান মজার ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়! সম্প্রতি হবু বরের সঙ্গে কনের খুনসুটির মজার এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রুল গর্গ নামের এক মেকআপ আর্টিস্ট ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেছেন। আর তা শেয়ার হতেই দ্রুত ভাইরাল হয়েছে। মালা বদলে সময় বরের সঙ্গে খুনসুটিতে মজেছেন স্বয়ং কনে। যতবারই কনের দিকে মালা নিয়ে বর হাত এগোচ্ছেন, ততবারই কায়দা করে সরে যাচ্ছেন কনে। আর কনের সেই ভিডিও ফ্রেমবন্দী করেছেন বিয়েবাড়িতে উপস্থিত আথিতিরা।  মালা বদলের সময় প্রায় সব বিয়েবাড়িতেই এমন মজার কাণ্ডকারখানা দেখা যায়। তবে এক্ষেত্রে নজর কেড়েছে কনের ফিটনেস। কিন্তু কী এমন করেছেন ওই কনে যে নেটিজ়েনদের সবাই একদম চমকে গিয়েছেন?

ইন্সটাগ্রামে ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে যতবার বর বাবাজি মালা পরানোর জন্য হাত এগিয়ে দিচ্ছেন ততবার, কনে কোমর বেন্ড করে অর্থাৎ বেঁকে গিয়ে নীচে নেমে যাচ্ছেন। দেখে মনে হচ্ছে, কনে যেন কোনও জিমন্যাস্ট। এত ফ্লেক্সিবল শরীর দেখে নেটিজ়েনদের অনেকেই বলছেন, পাত্রী নিশ্চয় যোগব্যায়াম, জিমন্যাস্টে পারদর্শী। নইলে ওভাবে ‘ব্যাক-বেন্ড’ করা বেশ সমস্যার। অন্য কেউ হলে এমনটা করতে পারত না। কিন্তু এই কবে একদম সাবলীল ভাবেই কোমর থেকে বেঁকে নীচে নেমে গিয়েছেন। দেখে মনে হচ্ছে আর্চ করা তাঁর দীর্ঘদিনের অভ্যাস। নাহলে ভারী লেহেঙ্গা পরে এমন বেন্ড করা মোটেই সহজ কথা নয়।

ভিডিওটি ইস্টাগ্রামে ভাইরাল হতেই খুব অল্প সময়ের মধ্যেই প্রচুর ভিউ হয়েছে। নেটিজেনরা নববধূর ফিটনেসের প্রশংসায় পঞ্চমুখ। সেই সঙ্গে বরবাবাজিকে যেভাবে নাস্তানাবুদ করেছে কনে, তার জন্য আগামীদিনে আরও ভাল দক্ষতার সঙ্গে থাকার পরামর্শ দিয়েছেন নেটিজেনদের একাংশ। আপনি দেখুন সেই মজার ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bride does this to tease groom during varmala