‘এই বুড়োকে বিয়ে করবো না’, রেগে আগুন কনে, ভিডিও ভাইরাল : Bride don not want to marry elderly man video goes viral | Indian Express Bangla

‘এই বুড়োকে বিয়ে করবো না’, মঞ্চেই রেগে আগুন কনে, ভিডিও ভাইরাল

এই ভিডিওটি টুইটারে শেয়ার করা হয়েছে। ভিডিওটি এখনও পর্যন্ত ৬৬ হাজারের বেশি ভিউ পেয়েছে

‘এই বুড়োকে বিয়ে করবো না’, মঞ্চেই রেগে আগুন কনে, ভিডিও ভাইরাল

বিয়ে হল দুটি হৃদয়, দুটি পরিবারের মিলন। বিয়ে হওয়ার সঙ্গে সঙ্গে সাথে বর-কনে এক পবিত্র বন্ধনে আবদ্ধ হয়। বর-কনে একে অপরকে পছন্দ করে বিয়ের অনুষ্ঠানে একে অপরের হাতে হাত রাখেন। অন্যদিকে যৌতুকের কারণে কখনও কখনও কিছু অনভিপ্রেত ঘটনাও সামনে আসে। বর-কনে না চাইলেও বিয়েটা তাদের করতেই হয়। সম্প্রতি সামাজিক বার্তা একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায়, মঞ্চে একজন মধ্যবয়সী বর ও এক তরুণী উপস্থিত রয়েছে। মধ্যবয়সী বরকে বিয়ে করতে চান না কনে।

ভাইরাল ভিডিওতে দেখা যায় মঞ্চে রেগে যান কনে। সে মধ্যবয়সী বরকে তুলোধোনা করেন এবং বিয়ে করতে অস্বীকার করে। কনের আত্মীয়রা বুঝিয়ে বললো তাকে এই বিয়েটা করা উচিত, কিন্তু কনে বলে যে সে এই বৃদ্ধকে সে বিয়ে করবে না। যদিও এর আগেও এমন অনেক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যৌতুক বা পণের  কারণে এই ভিডিওটি খুবই প্রাসঙ্গিক। আজও এমন ঘটনা দেখা যাচ্ছে যেখানে বাধ্য হয়ে অনেক মেয়েকেই অপছন্দের পাত্র অথবা বয়সে অনেক বড় পাত্রকে বিয়ে করতে।

এই ভিডিওটি টুইটারে শেয়ার করা হয়েছে। ভিডিওটি এখনও পর্যন্ত ৬৬ হাজারের বেশি ভিউ পেয়েছে। একই সঙ্গে এই ভিডিও নিয়ে অনেককেই মন্তব্যও করতে দেখা যাচ্ছে। মন্তব্য করতে গিয়ে এক ব্যবহারকারী লিখেছেন- আসলে এমনটা গ্রামের দিকে। এমন বিয়ে এখনও সমাজে প্রচলিত আছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bride don not want to marry elderly man video goes viral

Next Story
অদম্য জেদে ৮৭ তেও এম.এ পাস, বৃদ্ধার লড়াইকে কুর্নিশ