scorecardresearch

বড় খবর

মেরা দিল ইয়ে পুকারে….! ফটোশুটেই বিপত্তি, লেহেঙ্গার ভারে বেসামাল কনে…..ভিডিও ভাইরাল

ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল

মেরা দিল ইয়ে পুকারে….! ফটোশুটেই বিপত্তি, লেহেঙ্গার ভারে বেসামাল কনে…..ভিডিও ভাইরাল

আজকাল নাচের ভিডিওর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় প্রচুর বিয়ের ভিডিও ভাইরাল হয়। কিছু মানুষ আছেন যারা তাদের বিয়েকে বিশেষ করে তুলতে প্রচেষ্টায় কোন খামতি রাখেনা। কেউ কেউ তাদের পোশাক, এন্ট্রি এবং ফটোশুটকে চিরস্মরণীয় করে রাখতে কোন খামতি রাখে না। আজকাল প্রি-ওয়েডিং শ্যুট থেকে শুরু করে পোস্ট ওয়েডিং শ্যুট’ পর্যন্ত এক আলাদাই ‘ক্রেজ’ মানুষের মধ্যে দেখা যায়।

সম্প্রতি এমন অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। যেখানে বর-কনের স্মৃতিময় মুহূর্তগুলো ক্যামেরায় ধরা পড়েছে। এমনই একটি ভিডিও সামনে এসেছে। যেটিতে প্রি-ওয়েডিং শ্যুটের সময় কনেকে ভারী লেহেঙ্গা পরে হাঁটতে দেখা যায়। একই সময়ে, তিনি তার লেহেঙ্গার ওজন সামলাতে না পেরে একেবারেই কুপোকাৎ।

ভাইরাল ভিডিওতে, নববধূকে ‘মেরা দিল ইয়ে পুকারে আজা..’ গানে নাচতে দেখা যায়, যা আজকাল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে। ভারী লেহেঙ্গার কারণে কনে নিজেকে সামলাতে না পেরে হঠাৎ করেই মেঝেতে পড়ে যান। পরে কনে নিজেই হাসতে শুরু করে। সেই সঙ্গে ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল।

বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ৬৭ লক্ষের বেশি ভিউ হয়েছে। একই সময়ে, ৩ লাখ ৫০ হাজারেরও বেশি ব্যবহারকারী এই ভিডিওটি লাইক করেছেন। এই বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছে অজস্র সোশ্যাল মিডিয়া ইউজার।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bride fell during wedding photoshoot video goes viral