scorecardresearch

বড় খবর

ছাদনাতলায় ধুন্ধুমার কান্ড, মিষ্টি মুখ করাতে গিয়ে হবু বউয়ের রোষের মুখে বর

এই ঘটনায় অবাক হয়েছেন আশপাশে থাকা সকলেই।

ছাদনাতলায় ধুন্ধুমার কান্ড, মিষ্টি মুখ করাতে গিয়ে হবু বউয়ের রোষের মুখে বর
প্রতীকী ছবি

বিয়ে নিয়ে হামেশাই নানান মজার ঘটনা ভাইরাল হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি একটি ঘটনা আলোড়ন তুলেছে। বিয়ের দিন ছাদনাতলায় কান্ড। পুরোহিতের কথা মত হবু স্ত্রী কে একটু মিস্টি মুখ করাতে গিয়েছিলেন হবু বর। আর তাতেই বাঁধে বিপত্তি।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে বরের উপর বেজায় ক্ষেপে গিয়েছেন কনে। বর বরফি খাইয়ে দিতে আসায় ছুঁড়ে ফেলে দিয়েছেন মিষ্টি। পরে আবার বরকে জল খাওয়াতে গিয়েছিলেন কনে। স্বভাবতই মিষ্টি ফেলে দেওয়ায় বরেরও রাগ হয়েছিল। কিন্তু তিনি সেই রাগ সামান্য প্রকাশ করতেই ফের একেবারে তেলেবেগুনে জ্বলে ওঠেন কনে। জলভর্তি গ্লাসও ছুঁড়ে ফেলে দেন তিনি।

কনেকে শান্ত হওয়ার পরামর্শও দেওয়া হয়েছে। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে লাল লেহেঙ্গায় সেজেছেন কনে। স্যুট পরে তাল মিলিয়েছেন বরও। তাঁদের আশপাশে ঘিরে রয়েছে বন্ধু এবং আত্মীয়রা। খানিকক্ষণ আগেই শেষ হয়েছে জয়মালার আচার অনুষ্ঠান। এবার শুরু হবে পুজোর রীতিনীতি।

পুজো শুরুর আগে পুরোহিতই বরের হাতে তুলে দিয়েছিলেন মিষ্টি। বলেছিলেন কনেকে খাইয়ে দিতে। কিন্তু যেই না কনের মুখের কাছে বরফি ধরা হল ওমনি সটান তা ছুঁড়ে ফেলে দিলেন তিনি। হাত ঝেড়ে ভাবলেশহীন মুখে বর অবশ্য তখন পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছেন। যেন কিছুই হয়নি। কিন্তু স্পষ্ট বোঝা যাচ্ছে যে ভীষণভাবে অপমানিত হয়েছেন তিনি। এরপর ঘটল আর এক কাণ্ড। পুরোহিতমশাই জলের গ্লাস তুলে দিয়েছিলেন কনের হাতে। নিয়ম অনুযায়ী বরকে জল খাওয়াবেন কনে। কিন্তু বরের মুখের কাছে গ্লাস ধরতেই কনের মতো গোঁসা দেখালেন তিনিও। আর তখনই জল ভর্তি গ্লাস ছুঁড়ে ফেলে দেন কনে। অবাক হয়েছেন আশপাশে থাকা সকলেই।

এদিকে এমন ভিডিও ভাইরাল হতেই হাসির রোল নেটপাড়ায়। অনেকেই এই ভিডিওতে নানা মজার কমেন্ট করেছেন। তবে একজন কনেকে মাথা ঠান্ডা রাখার পরামর্শ দিয়েছেন। সেই সঙ্গে তিনি উপদেশ দিয়েছেন মাথা ঠাণ্ডা না রেখে সংসার করা বড়ই কঠিন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bride throws away barfi groom tries to feed her during wedding ceremony