scorecardresearch

বড় খবর

লোকাল ট্রেনে চড়তেই চোখ কপালে! বগিতে দাঁড়িয়ে মূর্তিমান আতঙ্ক, দেখুন ভিডিও

নেটিজেনরা রেলপুলিশের ভুমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন।

bull train bihar, cow train bihar, bull on train bihar, bull travelling on train, bihar bull train, black bull train bihar, black bull local train bihar"
লোকাল ট্রেনে চড়তেই চোখ কপালে! বগিতে দাঁড়িয়ে মূর্তিমান আতঙ্ক

লোকাল ট্রেনে চড়ে যারা ফি দিন যাতায়াত করেন তাদের অনেকেই ট্রেনে যাতায়াতের সময় দেখে থাকেন লোকাল ট্রেনের কামরায় হামেশাই তোলা হয় পশুখাদ্য, দুধ ও ছানা সবজি সহ আরও নানান সামগ্রী। কিন্তু তাই বলে লোকাল ট্রেনের কামরায় আস্ত একটি ষাঁড়কে তোলা হয়েছে এমন দৃশ্য কেউ কোন দিন দেখেছেন মনে হয়না। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এবার এমনই দৃশ্য ভাইরাল হয়েছে। যা দেখে নেটিজেনরা রেলপুলিশের ভুমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন।

জানা গিয়েছে ঝাড়খণ্ডের সাহেবগঞ্জ থেকে বিহারের মধ্যে চলা ইএমইউ যাত্রীবাহী লোকাল ট্রেনের কামরায় একটি ষাঁড়কে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। যাত্রীরা জানান, মির্জা চৌকি রেলস্টেশন আসতেই ১০ থেকে ১২ জন হৈ হৈ করে ষাঁড়টিকে কামরায় তুলে দেন। কিছু যাত্রী আপত্তি জানালেও তা কানে তোলেননি তারা। সটান ষাঁড়টিকে দাঁড় করিয়ে দেওয়া হয় বগির মাঝামাঝি জায়গায়। যা দেখে যাত্রীদের তখন থরহরিকম্প দশা। ট্রেনের সিটের সঙ্গে ষাঁড়টিকে বেঁধেও দেওয়া হয়। এই ঘটনার ভিডিও কোন যাত্রী তোলেন পরে তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: [বাবা দোকানি, ৫০ লাখ বেতনের চাকরি পেয়ে চমক ছেলের!]

যদিও এমন ঘটনা সামনে আসতেই রেল্পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন যাত্রীরা। যাত্রীরা বলছেন, ষাঁড়টি কোন কারণে ক্ষিপ্ত হলে বড়সড় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকতে পারত। এই ঘটনায় বিহার রেল পুলিশের তরফে জানান হয়েছে এমন ঘটনা যাতে ভবিষ্যতে না হয় তার দিকে সতর্ক দৃষ্টি রাখা হবে।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bull travels solo on train in bihar