scorecardresearch

বড় খবর

মহিলাকে বাঁচাতে গিয়ে, নিয়ন্ত্রণ হারিয়ে দেওয়ালে ধাক্কা বাসের, হাড়হিম করা ভিডিও ভাইরাল

নিয়ন্ত্রণ হারিয়েই দুর্ঘটনা বলে পুলিশের অনুমান।

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের দেওয়ালে ধাক্কা বাসের

উত্তর-পূর্ব লন্ডনে ভয়াবহ বাস দুর্ঘটনার ভিডিও এবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও ভাইরাল হতেই শিউড়ে উঠেছেন নেটিজেনরা। জানা গিয়েছে উত্তর-পূর্ব লন্ডনে একটি ডবল ডেকার বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকান ধাক্কা মারে। ঘটনায় গুরুতর আহত হয়েছেন ২০ জন যাত্রী। তাদের মধ্যে ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে তিনজন শিশুও রয়েছে। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

দেখা যাচ্ছে, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে জেব্রা ক্রসিংয়ে এক মহিলার প্রায় গা ঘেঁষে বেরিয়ে যায়। অল্পের জন্য তিনি প্রাণে বেঁচে যান। এরপরই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানের পাশে দেওয়ালে ধাক্কা মারে। যাতে করে বাসের সামনের উইন্ড স্ক্রিন ভেঙ্গে চূর্ণ বিচূর্ণ হয়ে যায়। নিয়ন্ত্রণ হারিয়েই দুর্ঘটনা বলে পুলিশের অনুমান। 

এদিকে দুর্ঘটনার পর ঘটনাস্থলে মুহূর্তে পুলিশ এবং উদ্ধারকারী দল পৌঁছায়। সেখান থেকেই বেশ কয়েকজনকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাস্তার ধারে থাকা সিসিটিভি ফুটেজে ধরা পড়ে সমগ্র ঘটনা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

এদিকে অল্পের জন্য প্রাণে বেঁচে ফিরেছেন সেই মহিলা। এক প্রত্যক্ষ দর্শীর বয়ান অনুসারে, “চোখের সামনে মহিলার প্রায় গা ঘেঁষে বেরিয়ে যায় ডবল ডেকার বাসটি”। ঘটনার অভিঘাতে তিনি বাকরুদ্ধ হয়ে পড়েন”। “সামনের একটি কফি শপে ঢুকে পড়েন। তিনি প্রায় কথা বলার মত অবস্থায় ছিলেন না। একগ্লাস জল খেয়ে তিনি একটু বসে বাড়ির উদ্দেশ্যে বেড়িয়ে পড়েন”। এদিকে ভিডিও ভাইরাল হতেই খুল অল্প সময়ের মধ্যেই কয়েক হাজার ভিউ হয়েছে। ঘটনায় আহত সকলের দ্রুত আরোগ্য কামনা করে অনেকেই কমেন্ট জানিয়েছেন।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bus nearly hits woman on zebra crossing before crashing into store in london viral video