ফ্লাইটে চড়তে না পারার আক্ষেপ মেটাতে ‘বিমান’ বাড়ি, দেখতে উপচে পড়া ভিড়

ইন্টারনেটে প্রাইভেট জেটের ভিডিও দেখে তিনি এই বাড়িটির নকশা তৈরি করেছেন

viral, trending

কথায় আছে শখের দাম লাখ টাকা। অনেকের কাছে বিমানে চড়া খুব সাধারণ একটা বিষয়। কিন্তু কিছু মানুষের স্বপ্ন থাকে বিমানে চড়ার। কিন্তু স্বপ্ন পূরণ না হলে কি হবে! বিমানে বসার স্বপ্ন ছিল কম্বোডিয়ার এক ব্যক্তি। কিন্তু তিনি তা সম্পূর্ণ করতে পারেননি। তারপর সেই ব্যক্তি এমন কীর্তি করলেন যে আজ মানুষ সেই কীর্তি দেখতে ভিড় জমাচ্ছে। আস্ত বিমানে আদলে সাজিয়েছেন তার বাড়ি।

সংবাদ সংস্থা এএফপি সূত্রে খবর, নির্মাণ শ্রমিকের কাজ করেন ওই ব্যক্তি। এই বাড়ি তৈরিতে তার খরচ হয়েছে ২০ হাজার ডলার। পিউ বলেন, ‘ছোটবেলা থেকেই এটা আমার স্বপ্ন ছিল, তাই আমি আমার লক্ষ্য অর্জন করতে পেরে খুশি।’ চার্চ পিউ আরও বলেন, ‘আমরা এখানে থাকতে পারি, এখানে ঘুমাতে পারি, এখানে বাথরুম ব্যবহার করতে পারি এবং বিমানের মত খাবার খেতে পারি। এটা আমার নিজের, আমি খুব খুশি। তিনি নিজের হাতেই এই বাড়ি নির্মাণ করেছেন।

Cambodia, Cambodia News, World News, World News in hindi, Man built aeroplane house, Man built aeroplane house in Cambodia, viral news, trending news, offbeat news,
‘বিমান’ বাড়ি, দেখতে উপচে পড়া ভিড়

বাড়ি তৈরির বিষয়ে চার্চ পিউ বলেন, ইন্টারনেটে প্রাইভেট জেটের ভিডিও দেখে তিনি এই বাড়িটির নকশা তৈরি করেছেন। তিনি এখন সাধারণ মানুষকে এই বাড়িতে এসে সেলফি তুলতেও দিচ্ছেন। তবে তার জন্য কিছু খরচও করতে হচ্ছে। সেলফি তোলার জন্য মানুষজনের কাছ থেকে ৫০ সেন্ট থেকে ১ডলার পর্যন্ত চার্জ করেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Cambodian man lands airplane house in rice field

Next Story
বাঁশের মাথায় উঠে শূন্যে ঝুলে কেরামতি, লক্ষ লক্ষ ভিউয়ের সঙ্গে viral এই স্টান্ট ভিডিও
Exit mobile version