scorecardresearch

বড় খবর

Viral Optical Illusion: আধমিনিট সময় আপনার হাতে! খুঁজে বের করুন গাছের ডালে লুকিয়ে থাকা টিকটিকি’কে

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া উপরের ধুসর গাছের ডালের আড়ালে লুকিয়ে রয়েছে একটি আস্ত টিকটিকি।

Viral Optical Illusion: আধমিনিট সময় আপনার হাতে! খুঁজে বের করুন গাছের ডালে লুকিয়ে থাকা টিকটিকি’কে
আধ্মিনিট সময় আপনার হাতে! ছবি থেকে খুঁজে বের করুন টিকটিকিকে।

আধমিনিট সময় আপনার হাতে! ছবি থেকে খুঁজে বের করুন টিকটিকিকে। আপনার কী মনে হয় আধ মিনিট সময় অনেকটা বেশি হয়ে গেল? আপনি কতটা কম সময়ের মধ্যে এই টিকটিকিটি খুঁজে পেয়েছেন তা আমাদের জানান কমেন্ট করে। কথায় আছে লুকনো টিকটিকি ১% মানুষ মাত্র খুঁজে পান। দেখুনতো চেষ্টা করে আপনি ওই এক শতাংশের মধ্যে পড়েন কিনা!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া উপরের ধুসর গাছের ডালের আড়ালে লুকিয়ে রয়েছে একটি আস্ত টিকটিকি। কেউই সেটা খুঁজে বের করতে পারছেন না। দেখুন তো আপনি পারেন কিনা? সকলেই অনেকবার ধরে চেষ্টার পরেই টিকটিকি টিকে খুঁজে পাননি! আপনি পেয়ে গেছেন? না এখনও পাননি? আরও একবার চেষ্টা করে দেখুন তো!

আচ্ছা চলুন আপনাকে একটা সূত্র দিই। ছড়িয়ে থাকা গাছের ডালের ধূসর অংশের দিকে তাকান! পেলেন? আসলে ছবিটা একটা Optical Illusion, যা আগেও ছিল তবে এখন রীতিমত ট্রেন্ডি হয়ে গিয়েছে। ধূসর গাছের ডালের আড়ালেই লুকিয়ে রয়েছে একটি ছোট টিকটিকি। অনেকেই এটি খুঁজে পেয়েছেন তবে সেটা বেশ মাথা খাটিয়ে।

আরও পড়ুন: [আজব দাওয়াই লাইনম্যানের, ৫০০ টাকা জরিমানা করায় রাতেই কাটলেন থানার বিদ্যুৎ সংযোগ!]

আপনি টিকটিকি টিকে খুঁজে পেলেন কিনা সেটা আপনিই কমেন্টে জানাতে পারবেন। যদি না পান তাহলে গাছের ডালের মাঝ বরাবর আবার একটু তাকান! পেলেন? এবার নিশ্চয় পেয়ে গেছেন। যদি তাও না পান তবে নীচের ছবিটি দেখুন ভাল করে।

দেখুন এইবার!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Can you find the lizard sitting on this branch in 60 seconds