scorecardresearch

বড় খবর

মাত্র ১৫ সেকেন্ডে ছবির মধ্যে লুকিয়ে থাকা মাছটিকে খুঁজে বার করুন!

অপটিক্যাল ইলিউশনের ক্ষেত্রে মাথা এবং চোখ দুটোকে একসঙ্গে কাজে লাগাতে হয়।

মাত্র ১৫ সেকেন্ডে ছবির মধ্যে লুকিয়ে থাকা মাছটিকে খুঁজে বার করুন!
লুকিয়ে রয়েছে একটি ছোট মাছ।

নেটিজেনদের মধ্যে রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে এই ধরণের অপটিকাল ইলিউশন। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ছবি। যার মধ্যে লুকিয়ে রয়েছে একটি ছোট মাছ। আপনার কাজ মাত্র ১৫ সেকেন্ডের মধ্যে সেটিকে খুঁজে বের করা।

অপটিক্যাল ইলিউশনের ছবি এখন সোশাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। ইন্টারনেটে অপটিক্যাল ইলিউশন দেখে তা থেকে মানুষ সঠিক উত্তর খুঁজে বের করতে পছন্দ করেন। অনেকেই আছেন যারা অবিলম্বে খুঁজে পেয়ে যান এই ধাঁধার উত্তর। আবার অনেকে আছেন যাঁরা দীর্ঘ সময় ধরে লড়াই করার পরেও সঠিক উত্তরটি আর কিছুতেই খুঁজে পান না। সুন্দর এই অপটিক্যাল ইলিউশনের ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে একটি মাছ। আপনার কাছে সময় রয়েছে আজ মাত্র ১৫ সেকেন্ড।

আরও পড়ুন: [রাতেও ‘রোদ্দুরের তেজ’ ! অশ্লীল গানে ‘জর্জরিত’, ঘুম উড়েছে কয়েদিদের]

এই অপটিক্যাল ইলিউশনের ছবিটি সোশ্যাল মিডিয়ায় ব্যপক ভাইরাল হয়েছে। অনেকেই পেয়ে গেছেন প্রশ্নের উত্তর এবার আপনার পালা। ছবিতে দেখা যাচ্ছে কতগুলি ভাল্লুক বিভিন্ন পোজে রয়েছে। এর মাঝেই কোথাও লুকিয়ে রয়েছে আপনার উত্তর। অপটিক্যাল ইলিউশনের ক্ষেত্রে মাথা এবং চোখ দুটোকে একসঙ্গে কাজে লাগাতে হয়। আপনি যদি মাথা এবং চোখকে এক সঙ্গে কাজে লাগান তাহলে আপনি অবশ্যই মাছটিকে খুঁজে পাবেন।

খুঁজুন দেখি!

রইল আপনার জন্য সূত্র!

ছবিটির মধ্যে মাছ খুঁজে পেতে নীচের দিকে স্ক্রোল করুন। এবার সবচেয়ে নীচের জোড়া ভাল্লুকের মাথার দিকে তাকান। আশা করি আপনি পেয়ে গেছেন। আর যদি না পেয়ে থাকেন তাহলে আপনার উত্তর রইল এখানে।

আপনার উত্তর

আশা করি এবার পেয়েছেন। আপনি যদি আমাদের বলার আগেই মাছটিকে পেয়ে গিয়ে থাকেন তাহলে জানান, কতসময়ের মধ্যে এই মাছটিকে আপনি পেয়েছেন? আর না পেলে পরবর্তী অপটিক্যাল ইলিউশনের জন্য তৈরি হোন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Can you spot the hidden fish in this optical illusion image in 15 seconds