scorecardresearch

বড় খবর

লাইভ’শো চলাকালীন মাছি গিলে ফেললেন অ্যাঙ্কর, মজার ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়

ভিডিওতে পাকিস্তানের বন্যা পরিস্থিত নিয়ে কথা বলছিলেন ফারাহ। হঠাৎ করেই মুখে মাছি ঢুকে যায়।

লাইভ’শো চলাকালীন মাছি গিলে ফেললেন অ্যাঙ্কর, মজার ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়
লাইভ’শো চলাকালীন মাছি গিলে ফেললেন অ্যাঙ্কর, মজার ভিডিও দেখে হাসি থামাতে পারবেন না

কথা বলতে বলতে মুখে মাছি বা একটি ছোট পোকা প্রবেশ করা খুবই সাধারণ এবং এটি অনেকের ক্ষেত্রেই ঘটেছে। কিন্তু মজার ব্যাপার হল যখন এই ঘটনা লাইভ টিভিতে ঘটে। সম্প্রতি, একটি কানাডিয়ান সংবাদ উপস্থাপকের সঙ্গে ঘটেছে এমনই এক মজার ঘটনা।  যখন তিনি খবর পড়ছিলেন ঠিক তখন একটি মাছি তার মুখে প্রবেশ করেছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এই ভিডিও।

কানাডার গ্লোবাল নিউজ প্রেসেন্টার ফারাহ নাসের সম্প্রতি তার টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন (মহিলা অ্যাঙ্কর একটি মাছি গিলেছেন এয়ার ভিডিও) যা সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।  ভিডিও’তে দেখা গিয়েছে লাইভ শো চলাকালীন ফারাহ যখন খবর পড়ছিলেন, তখন হঠাৎ একটা মাছি উড়ে এসে তার মুখে ঢুকে গেল। এরপর ফারাহ কোনোমতে নিজেকে সামলে নেন। ভিডিওটি পোস্ট করে ফারাহ লিখেছেন – “আমি এই ভিডিওটি শেয়ার করছি কারণ আমাদের সবাইকে এমন কাণ্ডের জন্য হাসতে হবে”।

ভিডিওতে পাকিস্তানের বন্যা পরিস্থিত নিয়ে কথা বলছিলেন ফারাহ। ভিডিওতে তিনি বলছেন- ‘পাকিস্তান এমন বর্ষা আগে কখনও দেখেনি। সেখানে টানা ৮ সপ্তাহ ধরে বৃষ্টি হচ্ছে। দেশে জাতীয় জরুরি অবস্থা জারি করা হয়েছে। কথাগুলো বলার সঙ্গে সঙ্গেই হঠাৎ গলায় কিছু একটা আটকে যায়। তার অঙ্গভঙ্গি পরিবর্তিত হয়ে যায় এবং তারপর সে মাছিটি গিলে ফেলে এবং তার গলা পরিষ্কার করে আবার কথা বলতে শুরু করে। ভিডিওতে তিনি আরও লিখেছেন- “আজকে আমি একটি মাছি খেয়ে ফেলতে বাধ্য হয়েছি”।

আরও পড়ুন: [ পাঁচ মিনিটেই শেষ ৩ কেজির সিঙ্গারা! ১১ হাজার টাকা জিতে নিল ‘পেটুক যুবক’ ]

ফারাহ যখন এই ভিডিওটি শেয়ার করেছেন, তখন থেকেই নেটিজেনরা এটি নিয়ে নানান মজার মন্তব্য লিখছে্ন। ভিডিওটিও ১ লাখের বেশি ভিউ হয়েছে। একজন লিখেছেন, তিনি কোনো মাছি উড়তে দেখেননি বা কোনো শব্দও শুনতে পাননি। এটা সম্ভব যে ফারাহ তার গলায় থুথু আটকে গেছে বা তার মুখ শুকিয়ে গিয়েছিল”। তবে মাছি মুখে ঢুকে গেলেও সংবাদ পরিবেশনে কোন খামতি রাখেননি তিনি। তার জন্য নেটিজেনদের কুর্ণিশ আদায় করেছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Canada anchor swallow fly on live tv video goes viral