scorecardresearch

বড় খবর

বন্ধ গাড়িতে ‘বন্দি পোষ্য’! জল খাইয়ে কুর্নিশ আদায় করলেন হতদরিদ্র কিশোর, মর্মস্পর্শী ভিডিও ভাইরাল

গাড়ির ভেতরে আটকে থাকা তৃষ্ণার্ত কুকুরকে জল খাইয়ে দিচ্ছে শিশুটি।

বন্ধ গাড়িতে ‘বন্দি পোষ্য’! জল খাইয়ে কুর্নিশ আদায় করলেন হতদরিদ্র কিশোর, মর্মস্পর্শী ভিডিও ভাইরাল

আজকাল অনেককেই পোষা প্রাণীর নানা মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। মুহূর্তেই তা ভাইরাল হয় নেটদুনিয়ায়। ভাইরাল এই ভিডিওতে মানুষজনকে তাদের পোষা প্রাণীর যত্ন নিতে, তাদের সঙ্গে খেলতে, পার্কে বেড়াতে নিয়ে যেতে দেখা যায়। এই মুহুর্তে, একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যাতে দেখা যাচ্ছে হতদরিদ্র এক শিশু দামী গাড়ির ভিতরে থাকা পোষ্যকে জল খাওয়াচ্ছে।

ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মানুষজন এই ভিডিওটি দেখে আবেগে ভেসে গিয়েছেন। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে এক দরিদ্র শিশুকে দামি গাড়ির ভেতরে আটকে থাকা কুকুরটিকে জল খাওয়াচ্ছে। বেশিরভাগ ব্যবহারকারী দরিদ্র শিশুটির প্রশংসায় পঞ্চমুখ। ভাইরাল হওয়া ভিডিওটি ‘জিন্দেগি গুলজার হ্যায়’ নামে একটি টুইটার অ্যাকাউন্টে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে।

আরও পড়ুন: [ মহুয়ার নেশায় ‘মাতাল’ হাতির দল, ঢাক-ঢোল বাজিয়ে ঘুম ভাঙালেন বনকর্তারা ]

ভিডিওতে একটি শিশুকে গাড়ির কাছে জলের বোতল হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। গাড়ির ভেতরে আটকে থাকা তৃষ্ণার্ত কুকুরকে জল খাইয়ে দিচ্ছে শিশুটি। ভিডিওটি দেখে অনুমান করা হচ্ছে কুকুরটির মালিক তাকে গাড়িতে রেখে কোথাও চলে গেছেন, এরপর শিশুটি তৃষ্ণার্ত কুকুরটিকে জল খাইয়ে দেয়। বর্তমানে এই মর্মস্পর্শী ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সবার মন জয় করছে। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ২২ হাজারের বেশি ভিউ হয়েছে। একদিকে, ব্যবহারকারীরা কুকুরটিকে জল দেওয়ার জন্য শিশুটির প্রশংসা করছেন, অন্যদিকে কিছু ব্যবহারকারী কুকুরটিকে গাড়িতে লক করার জন্য এর মালিককে তুলোধোনা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Child was seen giving water to a thirsty dog locked inside car