বড় খবর

অবিকল কুকুরছানার মতো দেখতে, ভুল করে বাড়িতে এটা কী আনলেন…..

কুকুরের বদলে কি বাড়িতে আনলেন……..

অবিকল কুকুরছানার মত, ভুল করে এ কি বাড়িতে আনলেন……

চিনের সাংঘাইয়ের এক বাসিন্দা কিছুদিন আগে বাড়িতে নিয়ে এসেছিলেন একটি কুকুর ছানা। বাড়িতে লোকজন নেই। তাই একাকীত্ব কাটাতে কুকুর ছানাটিকে বাড়িতে নিয়ে এসেছিলেন তিনি। ভেবেছিলেন একা বাড়িতে কিছুটা সময় কাটবে ওই পোষ্যের সঙ্গে।

কিন্তু কয়েকদিন পরে যা দেখলেন তা দেখে চোখ কপালে। প্রথম কয়েকদিন থেকেই ছানাটির হাঁটাচলা, ডাক সবকিছুই অস্বাভাবিক লাগতে থাকে। কয়েকদিন যেতেই আসল ব্যাপারটা বুঝতে পারেন তিনি। কুকুর ভেবে যাকে ঘরে তুলেছিলেন সেটি আসলে একটি ইঁদুর।

এই খবর সংবাদ মাধ্যেমে ছড়িয়ে পড়তেই হেসে খুন সকলেই। ওই শাবকটি আসলে কোন ধরনের পশু, তা জানতে ওই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। আর এই ছবি পোস্ট করার পর আসল তথ্য জানতে পারলেন তিনি। তাঁকে জানানো হয়, কুকুর ভেবে যেটিতে পুষেছেন তিনি, তা আদতে কুকুর নয়। তা আসলে একটি ইঁদুর। তিনি জানতে পারেন যে, এটিকে বাম্বু র‍্যাট (Bamboo Rat) বলা হয়। আর তা শুধু চিনেই পাওয়া যায়। ওই ব্যক্তি জানিয়েছেন, একটি পাহাড়ি এলাকায় মিলেছিল ওই প্রাণীটিকে। কুকুর ভেবে বাড়িতে নিয়ে এসেছিলেন। পরে অবশ্য আর সেটিকে বাড়িতে রাখেননি তিনি যেখান থেকে নিয়ে এসেছিলেন সেখানেই ছেড়ে এসেছেন। এই ঘটনার পর তার কুকুর পোষার সখও চলে গেছে বলে জানিয়েছেন তিনি।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: China man bring puppy but after some time he find that this is not dog

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com