scorecardresearch

বিমান নিয়ে আকাশে উড়লো ‘হরিণের দল’..! বড়দিনের এমন অসাধারণ ভিডিও আগে দেখেননি

এমিরেটস এয়ারলাইন্স তার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে অনলাইনে একটি অনন্য এবং আকর্ষণীয় ভিডিও শেয়ার করেছে

বিমান নিয়ে আকাশে উড়লো ‘হরিণের দল’..! বড়দিনের এমন অসাধারণ ভিডিও আগে দেখেননি

বিশ্বজুড়ে পালিত হচ্ছে বড়দিন। বড়দিনের ঝলমলে আলোতে সেজে উঠেছে অলিগলি থেকে রাজপথ।  দোকানে-বাজারে মানুষের উপহার-কেক কেনার হিড়িক। বড়দিন উপলক্ষে মানুষজন একে অপরকে শুভেচ্ছা জানাচ্ছেন। চিড়িয়াখান থেকে ভিক্টোরিয়া, ইকোপার্ক সকাল থেকে মানুষের ঢল নামতে শুরু করেছে। মানুষের মধ্যে পুরোপুরি উৎসবের মেজাজ। এমন পরিস্থিতিতে, এমিরেটস এয়ারলাইন সম্প্রতি একটি দারুণ সুন্দর ভিডিও ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছে। সারা বিশ্বের মানুষকে বড়দিনের শুভেচ্ছা জানানোর জন্যই এই ভিডিও পোস্ট করা হয়েছে। যা এখন ভাইরাল।

এমিরেটস এয়ারলাইন্স তার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে অনলাইনে একটি খুব অনন্য এবং আকর্ষণীয় ভিডিও শেয়ার করেছে, যাতে রানওয়েতে বেশ কয়েকটি ‘হরিণ’ মিলে একটি বিমানকে আকাশে উড়িয়ে নিয়ে যাচ্ছে। এই রোমাঞ্চকর ভিডিওটি হাজার হাজার অনলাইন ব্যবহারকারীর নজর কেড়েছে।

একটি অনন্য উপায়ে শুভ বড়দিন

সংক্ষিপ্ত ভিডিও ক্লিপে আপনি রানওয়েতে একটি বিমান বহনকারী বেশ কয়েকটি ‘রেইনডিয়ার’ দেখতে পাচ্ছেন। এই সব হরিণ ধীরে ধীরে তাদের গতি বাড়াতেই তারা বিমান নিয়ে আকাশে উড়ে যায়। এই বিমানটির আরও একটি বিশেষ বিষয় হল এটিতে সান্টার ক্যাপও রয়েছে। এই আকর্ষণীয় ভিডিওটির ক্যাপশনে লেখা আছে, “ক্যাপ্টেন ক্লজ, টেক অফের অনুমতির জন্য অনুরোধ করছি। এমিরেটস থেকে শুভ বড়দিন।”

মজার ভিডিও ভাইরাল হয়েছে

সম্প্রতি শেয়ার করা এই ভিডিওটি লক্ষাধিক ভিউ এবং লক্ষ লক্ষ লাইক পেয়েছে। একজন ব্যবহারকারী কমেন্টে উল্লেখ করেছেন, “এমিরেটস এয়ারলাইন সবসময় কিছু ভিন্ন করে এবং সাম্প্রতিক এই ভিডিওটি চমৎকার।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Christmas 2022 video of emirates airline plane being pulled by santas reindeers goes viral