scorecardresearch

বড় খবর

কন্ট্রোল প্যানেলে বসে গোখরো, জীবন হাতে ডিউটি করলেন রেলকর্মী

সকলেই কন্ট্রোল প্যানেলের দায়িত্বে থাকা রেলকর্মীকে নিরাপদ ও সুস্থ থাকতে দেখে ঈশ্বরকে ধন্যবাদ দিয়েছেন।

obra, snake, snake in railway station, kota railways station cobra, control panel cobra kota, Ravtha Road station snake, indian express
কন্ট্রোল প্যানেলের ওপর বসে রয়েছে একটি গোখরো সাপ।

সোশ্যাল মিডিয়া মানেই নানান বিচিত্র ঘটনার সমাহার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভয়ানক ঘটনা। যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। রাজস্থানের একটি রেলস্টেশনে কন্ট্রোল প্যানেলের ওপর বসে রয়েছে একটি গোখরো সাপ। স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে সাপটি কোটা ডিভিশনের অধীনে রাভথা রোড (আরডিটি) স্টেশনের কন্ট্রোল প্যানেলের ওপর বসে রয়েছে।

স্টেশনের কন্ট্রোল প্যানেলের দায়িত্বে থাকা রেল আধিকারিক বলেন, ‘সাপটি কোথা থেকে এসেছে জানিনা, সাপটিকে দেখে আমি ভয়ে দূরে সরে যাই। সেই সময়ই স্টেশন দিয়ে পাস করার কথা ছিল রাজধানী এক্সপ্রেসের। সিগন্যাল খোলাই ছিল। ট্রেন চলাচলে কোনরকম অসুবিধা হয়নি’।

রও পড়ুন: কফিতে চুমুক দিতেই ‘মুরগির হাড়’, Zomato কে তুলোধনা দম্পতির

সেই সঙ্গে তিনি বলেন, সাপটি প্রায় ২০ মিনিট কন্ট্রোল প্যানেলের ওপরেই বসে ছিল। পরে খবর দেওয়া হইয় বন বিভাগে। আধিকারিকরা এসে সাপটিকে উদ্ধার করে নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যায়। এই ঘটনার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই কন্ট্রোল প্যানেলের দায়িত্বে থাকা রেলকর্মীকে নিরাপদ ও সুস্থ থাকতে দেখে ঈশ্বরকে ধন্যবাদ দিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Cobra sits on railway officers table at a station in rajasthan photo goes viral