বড় খবর

গোখরো বনাম মংগুজের বিষাক্ত লড়াই! পিছু হঠল বিষধরই, রইল ভিডিও

মংগুজের এই ভিডিও শেয়ার করেছেন বনবিভাগের আধিকারিক সুশান্ত নন্দা। ৫৯ মিনিটের এই ক্লিপ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরেই তা ভাইরাল।

গোখরোর সঙ্গে অনেক প্রাণীর মারামারির ভিডিও দেখা যায়। কিন্তু এবার গোখরোর সঙ্গে মংগুজের লড়াইয়ের ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। এই মংগুজ ছোট বিড়াল জাতীয় প্রাণী মূলত দক্ষিণ আফ্রিকায় পাওয়া যায়। সাধারণত, ছোট খাটো কীটপতঙ্গ খেয়ে বেঁচে থাকে এই প্রাণী।

যাইহোক, এই মংগুজের এই ভিডিও শেয়ার করেছেন বনবিভাগের আধিকারিক সুশান্ত নন্দা। ৫৯ মিনিটের এই ক্লিপ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরেই তা ভাইরাল। কয়েকঘন্টার মধ্যেই ভিউয়ারশিপ ৭ হাজার ছাড়িয়েছে।

আরও পড়ুন

পরিচয়পত্র নিয়ে কলকাতার হুন্ডাই শোরুমে ‘চাকরি’ কুকুরের, প্রকাশ্যে আনলেন স্বস্তিকা

ভিডিওটি তোলা হয়েছে কোনো মরু প্রদেশে। এমনটাই মনে হচ্ছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একদল মংগুজের উদ্দেশে একটি গোখরো ফণা তুলে হিসহিস শব্দ করছে। তারপর লড়াইয়ের জন্য এগিয়ে আসে সেই মংগুজ ব্রিগেড। সেই গ্যাংয়ের এক সাহসী মংগুজ সরাসরি চ্যালেঞ্জ জানায় গোখরোটিকে।

এর পর বেশ কিছুক্ষণ সেই লড়াই চলে। তবে দেখা যায়, সেই গোখরোটিই পরাজয় স্বীকার করে নিয়েছে। কারণ হঠাৎ করেই সেই সাপটি কার্যত পালিয়ে যায়।

সুশান্ত নন্দা সেই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “মংগুজ গ্যাং বনাম কোবরা। দারুণ লড়াই।” ভাইরাল সেই ভিডিও অনেকে শেয়ার করেছেন, লাইকও বাড়ছে প্রত্যেক মুহূর্তে। অনেকেই নিজেদের মতামত প্রকাশ করেছেন এই ভিডিওতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cobra vs merekats fight video goes viral on social media

Next Story
করোনার ভয়, তাই ওয়েটার ছাড়াই চলছে হোটেল, জানুন অর্ডার করবেন কীভাবে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com