scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

জীবনের ঝুঁকি নিয়েই বাঘের সঙ্গে সেলফি, ভিডিও দেখে আঁতকে উঠলেন নেটিজেনরা

ভিডিওতে দেখা যায় সেলফি তুলতে গিয়ে বাঘের খুব কাছাকাছি তারা চলে আসে।

জীবনের ঝুঁকি নিয়েই বাঘের সঙ্গে সেলফি, ভিডিও দেখে আঁতকে উঠলেন নেটিজেনরা
ভয়ঙ্কর ভিডিও ভাইরাল

অনন্য সেলফির আকাঙ্খায় জীবনের ঝুঁকি নেওয়া থেকে বাদ যাচ্ছে না আজকের যুবসমাজ। বর্তমানে, একই রকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা নেটিজেনদের হতবাক করেছে। মধ্যপ্রদেশের পান্না টাইগার রিজার্ভে, কিছু যুবককে বাঘের সঙ্গে সেলফি ও ছবি তুলতে দেখা গিয়েছে জীবনের ঝুঁকি নিয়ে। ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তা দিয়ে বাঘকে হাঁটতে দেখে বেশ কয়েকজন যুবক সেলফি তুলতে তার খুব কাছে চলে যায়। সৌভাগ্যক্রমে, বাঘটির সেদিকে কোন হুঁশ ছিল না। বাঘটি দুলকি চালে রাস্তা পেরিয়ে অন্যপ্রান্তে জঙ্গলের ভিতরে চলে যায়। সকলেই আতঙ্কিত এভাবে প্রাণের ঝুঁকি নিয়ে সেলফি তোলার জন্য অনেকেই যুবকদের সাহস দেখে হতবাক হয়ে গেছেন।

আরও পড়ুন : [ রোদচশমা চোখে ‘বাবু সেজে’ নারকেল জল খাচ্ছে শিম্পাঞ্জি, মজার ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায় ]

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাঘ জঙ্গলের মধ্য দিয়ে বেরিয়ে আসছে, রাস্তা পার হতে দেখা যাচ্ছে বন্যপ্রাণীটিকে। এই সময় কিছু যুবক তাদের জীবনের ঝুঁকি নিয়ে বাঘের কাছাকাছি গিয়ে সেলফি তুলতে শুরু করে। ভিডিওতে দেখা যায় সেলফি তুলতে গিয়ে বাঘের খুব কাছাকাছি তারা চলে আসে। তা সত্ত্বেও যুবকরা সামনে দাঁড়িয়ে সেলফি তুলছে। আর সেই ভিডিও এখন ভাইরাল।

এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন IFS অফিসার সুশান্ত নন্দা। সেই সঙ্গে এভাবে জীবন ঝুঁকিতে না ফেলার আহ্বান জানিয়েছেন তিনি। ৪৭ সেকেন্ডের এই ক্লিপটি এখন ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওটি এখন পর্যন্ত ৬০ হাজারেরও বেশি ভিউ হয়েছে, যখন কয়েক ডজন মানুষ তাদের মতামত দিয়েছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, পান্না টাইগার রিজার্ভে বাঘের সংখ্যা বেড়ে যাওয়ায় প্রতিদিনই বাঘদের রাস্তায় হাঁটতে দেখা যায়। এ কারণেই পথচারীদের তার ছবি ও সেলফি তুলতে দেখা যায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Commuters were seen taking selfie with tiger in viral video from madhya pradesh panna tiger reserve