scorecardresearch

বড় খবর

কনের সাজে ‘এনফিল্ড’ চালিয়ে বিয়ের মঞ্চে প্রবেশ তরুণীর, ভিডিও ভাইরাল!

লেহেঙ্গা চোলি, ভারী গয়নায় এনফিল্ড চালিয়ে বিয়ের মঞ্চে প্রবেশ করতে দেখে সকলেই অবাক

কনের সাজে ‘এনফিল্ড’ চালিয়ে বিয়ের মঞ্চে প্রবেশ তরুণীর, ভিডিও ভাইরাল!
লেহেঙ্গা চোলি, ভারী গয়নায় এনফিল্ড চালিয়ে বিয়ের মঞ্চে প্রবেশ করতে দেখে সকলেই অবাক

বিয়ে নিয়ে হামেশাই নানান মজার ভিডিও ভাইরাল হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। বিয়ের এই বিশেষ দিনকে স্মরণীয় করে রাখতে চেষ্টার কোন খামতি রাখেনা তরুণ প্রজন্ম। সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা গিয়েছে নিজের বিয়ের দিনে লেহেঙ্গা চোলি, ভারী গয়নায় সজ্জিত হয়ে রয়্যাল এনফিল্ড চালিয়ে বিয়ের ভেন্যুতে প্রবেশ করছে । রীতিমত লেহেঙ্গা চোলি, ভারী গয়নায় এনফিল্ড চালিয়ে বিয়ের মঞ্চে প্রবেশ করতে দেখে সকলেই অবাক হয়েছেন। ভিডিওটি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন মেকআপ আর্টিস্ট বৈশালী চৌধুরী।

মুহূর্তেই ভাইরাল হয়েছে এই ভিডিও। এর আগে জেসিপি চড়ে বিয়ের আসরে গ্র্যান্ড এন্ট্রি নিতে দেখা গিয়েছিল। এমনকী বিয়ের দিনে মেয়েকে সারপ্রাইজ দিতে হেলিকপ্টারে চড়িয়ে শ্বশুড় বাড়ি পাঠানোর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার মাঝেই এই ভিডিও এক আলাদা উন্মাদনা সৃষ্টি করেছে।

আরও পড়ুন: [‘কেষ্টা বেটাই চোর’! জন্মাষ্টমীর শুভেচ্ছায় কাকে খোঁচা দিল আমূল?]

বলাই বাহুল্য, ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। মানুষজন ভিডিওটি দারুণভাবে উপভোগ করেছেন। ৬ আগস্ট শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই ৮৩ হাজারের বেশি লাইক এবং বেশ কয়েকটি মন্তব্য করেছেন । একজন ব্যবহারকারী বলেছেন, “এনফিল্ডের পিছনে আমি থাকতে পারলে খুশি হতাম।” অন্য একজন লিখেছেন, “সত্যি.. আমি আপনার থেকে চোখ সরাতে পারছি না। দারুণ সুন্দর দেখতে লাগছে আপনাকে। ” তবে, অন্য কেউ কেউ হেলমেট ছাড়া বাইক চালানোর জন্য অনেকে মেয়েটিকে সমালোচনা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Cool bride seen driving royal enfield to wedding venue swag impresses the internet