scorecardresearch

বড় খবর

অসহায়ের পাশে মানবিক পুলিশ, উদ্যোগকে কুর্ণিশ নেটজনতার

জুতোর দোকান থেকে একজোড়া নতুন জুতো কিনে দেন ওই ভ্যান চালককে।

cop, policeman, brand, new, slippers, cart-puller, walking, barefoot, viral, video
অসহায়ের পাশে মানবিক পুলিশ, উদ্যোগকে সাধুবাদ নেটজনতার

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই এমন কিছু ভিডিও ভাইরাল হয় যেগুলি আমাদের মন ছুঁয়ে যায়। সম্প্রতি তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় যেখানে দেখা গিয়েছে প্রখর রোদে এক ভ্যান চালক খালি পায়ে তার ভ্যানরিক্সা নিয়ে এগিয়ে চলেছেন। রাস্তার মোড়ে দাঁড়ানো এক পুলিশ আধিকারিক বিষয়টি লক্ষ্য করেন।

তিনি দেখেন প্রচণ্ড গরমের মধ্যে লোকটি খালি পায়ে ভ্যান টেনে রাস্তা দিয়ে খালি পায়ে এগিয়ে যাচ্ছেন। এই দৃশ্য দেখে তিনি এগিয়ে যান। জুতোর দোকান থেকে একজোড়া নতুন জুতো কিনে দেন ওই ভ্যান চালককে। তিনি নিজে সেটি এগিয়েও দেন। তারপর নতুন জুতোজোড়া পায়ে গলিয়ে নিজ গন্তব্যের পথে এগিয়ে যান ওই ভ্যান চালক। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

জানা গিয়েছে ওই পুলিশ আধিকারিকের নাম  শিভাং শেখর গোস্বামী। তিনি উত্তরপ্রদেশ পুলিশে কর্মরত। ঘটনাটিও উত্তরপ্রদেশের। অনলাইনে শেয়ার হওয়ার পর থেকেই ভিডিওটি প্রায় ৩ লক্ষ মানুষের মন ছুঁয়ে গেছে। ২০ হাজারের কাছাকাছি লাইক ও অজস্র কমেন্ট সংগ্রহ করেছে এই ভিডিও।

আরও পড়ুন: [খেতে পাচ্ছেন না লঙ্কাবাসী, আর প্রেসিডেন্টের প্রাসাদে মিলল কোটি কোটি টাকা, ভিডিও ভাইরাল]

https://platform.twitter.com/widgets.js

একজন ব্যবহারকারী লিখেছেন, “আপনি সত্যিকারের হিরো..স্যার আপনাকে স্যালুট”। অন্য একজন মন্তব্য করেছেন, “নম্রতা ও দয়া দেখানোর জন্য পুলিশকে ধন্যবাদ!  জনসাধারণের চোখে পুলিশের ভাবমূর্তি আরও উজ্জ্বল হবে”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Cop gives brand new slippers to cart puller walking barefoot