scorecardresearch

পুষ্পবৃষ্টিতে পুলিশকে কুর্ণিশ জানাল কলকাতাবাসী, দেখুন ভিডিওতে

পুলিশকর্মীরা লকডাউন সফল করতে বিভিন্ন এলাকায় টহল দিচ্ছিলেন। তখনই পুলিশকে দেখে হাততালি দেয় বাসিন্দারা। পাশাপাশি শুরু হয় পুষ্পবৃষ্টি।

পুষ্পবৃষ্টিতে পুলিশকে কুর্ণিশ জানাল কলকাতাবাসী, দেখুন ভিডিওতে

করোনা ভাইরাসের জেরে জারি করা করা হয়েছিল লকডাউন। তারই মাঝে ক্রমশ বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। নিঃশ্বাস বন্ধ করা আতঙ্ক ক্রমশ গ্রাস করছে মানুষকে। ঘরে থাকার কড়া বার্তা জারি করা হলেও নিত্য প্রয়োজনীয় জিনিস কেনার ছুতোয় বা অকাররণেই বাড়ি থেকে বেডরিয়ে পড়ছেন মানুষ। তাদের ঘরে রাখতে বেশ কিছু জায়গায় পুলিশ লাঠি চার্জ করতে বাধ্য হয়েছে। আবার কিছু জায়গায় ঘরে থাকার বার্তা নিয়ে পাড়ায় পাড়ায় গলা ছেড়ে গান গেয়েছে কলকাতা পুলিশ। যা সোশাল মিডিয়ার মন কেড়েছে।

কলকাতা শহরে প্রথম অবশ্য এন্টালি থানার পুলিশের গলায় শোনা যায় ‘উই শ্যাল ওভারকাম…’। তারপর গড়িয়ায় বেলাবোসের সুরে ঘরে থাকার বার্তা দেয় পুলিশ। করোনা পরিস্থিতিতে সংক্রমণ যাতে না ছড়িয়ে পরে তারজন্য কাল ঘাম ছুটেছে তাদের। দিন রাত এক রে মানুষকে ঘরে থাকার জন্য অনুরোধ করে গিয়েছেন। শুধু তাই নয়, বাড়ি বাড়ি পৌছে দিয়েছে খাদ্য দ্রব্য। মানুষের অত্যাবশকীয় পণ্য পৌঁছে দিয়েছে পুলিশ। এমনকী বাড়ির কল সারিয়ে দেওয়ার মত উদ্যোগও নিয়েছে পুলিশ।

একটাই উদ্দেশ্য লকডাউন সফল করা। সম্প্রতি হোয়াটসঅ্যাপ মারফত একটি ভিডিও ঘুরছে। যেখানে দেখা যাচ্ছে, পুলিশের এই ভূমিকাকে কুর্নিশ জানাচ্ছে শহরবাসী। বাড়ির বারান্দা ছাদ থেকে পুলিশের উপর চলছে পুষ্পবৃষ্টি। জানা গিয়েছে, বুধবার ট্যাংরা থানার পুলিশকর্মীরা লকডাউন সফল করতে বিভিন্ন এলাকায় টহল দিচ্ছিলেন। তখনই পুলিশকে দেখে হাততালি দেয় বাসিন্দারা। পাশাপাশি শুরু হয় পুষ্পবৃষ্টি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Corona virus lockdown kolkata police